ধামরাইয়ে ইটভাটার ম্যানেজারের বাড়িতে ডাকাতি
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৩, ১৫:০১
ধামরাইয়ে ইটভাটার ম্যানেজারের বাড়িতে ডাকাতি
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার ধামরাইয়ে এক ইটভাটার ম্যানেজারের বাড়িতে ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতদল ইটভাটা ম্যানেজার মাসুদ রানার তিন মাসের শিশুপুত্রকে হত্যার হুমকি দিয়ে ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৭৭ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় সাড়ে ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।


১২ অক্টোবর, বৃহস্পতিবার দিবাগত রাতে ধামরাইয়ের সূতিপাড়া ইউনিয়নের নওগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।


বাড়ির গৃহকর্তা মাসুদ রানা নওগাঁও গ্রামের মেসার্স হাজী ব্রিকস নামে একটি ইটভাটার ম্যানেজার। রাতে এমন ডাকাতির ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সূতিপাড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য একেএম শফি উজ জামান স্বপন ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে জানান, তার প্রতিবেশী মাসুদ রানার বাড়িতে রাতে মুখোশ পরিহিত একদল ডাকাত প্রবেশ করে।


এসময় মাসুদ রানার অনুপস্থিতে ডাকাতরা তার স্ত্রী বিথী আক্তারকে প্রথমে দেশীয় ধারালো অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে। এরপর তার তিন মাসের শিশু ছেলে রাফসান ইসলাম হামজাকে ছিনিয়ে নিয়ে গলায় ধারালো অস্ত্র ধরে আলমিরার চাবি চায়।


চাবি দিতে অস্বীকৃতি জানালে শিশু হামজাকে হত্যার হুমকি দেয়। নিরুপায় হয়ে পরে আলমিরার চাবি দিলে আলমিরা থেকে নগদ ৭৭ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে ডাকাতরা পালিয়ে যায়।


এ বিষয়ে ধামরাই থানার ওসি হারুন অর রশীদ বলেন, ডাকাতদের আটকের চেষ্টা চলছে।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com