গুমের শিকার ব্যক্তিদের স্মরণে পঞ্চগড়ে পদযাত্রা ও মৌন মিছিল
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ২০:৪২
গুমের শিকার ব্যক্তিদের স্মরণে পঞ্চগড়ে পদযাত্রা  ও মৌন মিছিল
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গুমের শিকার ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক দিবস উপলক্ষে পদযাত্রা ও মৌন মিছিল করেছে পঞ্চগড় জেলা বিএনপি।


বুধবার (৩০ আগস্ট) বিকেলে  জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয় থেকে এই পদযাত্রা ও মৌন মিছিলটি বের হয়ে শহরের ব্যারিস্টার বাজারে গিয়ে শেষ হয়। এতে জেলার ৫ উপজেলার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের প্রায় কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।


এর আগে জেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপির নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে শহরের মসজিদ পাড়া এলাকার সোনালী ব্যাংকের সামনে এসে জড়ো হতে থাকে। পরে সেখানে একটি সংক্ষিপ্ত পথ সভা অনুষ্ঠিত হয়।


জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চুর সভাপতিত্বে পথসভায় কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির পল্লি উন্নয়ন বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।


এসময় বিএনপি নেতা মো. তৌহিদুল ইসলাম, মির্জা নাজমুল ইসলাম কাজল, আদম সুফি, জাতীয় নির্বাহী কমিটির সদস্য রীনা পারভিন, আনোয়ার হোসেন, রুবেল পাটোয়ারীসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রধান অতিথির বক্তব্যে ফরহাদ হোসেন আজাদ বলেন, এ লড়াই বাঁচা মরার লড়াই। রোদ বৃষ্টি ঝড় উপেক্ষা করে বিএনপির নেতা কর্মীরা পথে নেমেছে। এই নির্মম অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত নেতাকর্মীরা কেউ ঘরে ফিরবো না।


বিবার্তা/বিপ্লব/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com