আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন: হুইপ গিনি এমপি
প্রকাশ : ২২ আগস্ট ২০২৩, ১৯:৪২
আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন:  হুইপ গিনি এমপি
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়নের উত্তর গিদারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।


শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে এই শিক্ষা প্রতিষ্ঠানের চারতলা নতুন একাডেমিক ভবন নির্মাণে প্রায় ২ কোটি ৮৬ লাখ টাকা ব্যয় হয়েছে।


২২ আগস্ট, মঙ্গলবার উত্তর গিদারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্বোধন কালে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মালেক সরকার মানু।


অনুষ্ঠানে বক্তব্যকালে হুইপ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষা, যোগাযোগ, বিদ্যুৎ ও কৃষিক্ষেত্রসহ প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করা হয়েছে।


তিনি বলেন, আগামী ৪১ সালের মধ্যে আমাদের দেশ স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে। তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী বেলাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঝন্টু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলুছুর রহমান, গিদারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ ইদু, শহিদুল ইসলাম আজাদ, আব্দুল মজিদ, স্বপ্না সাহাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, শিক্ষক ও অভিভাবকবৃন্দ।


বিবার্তা/আঃ খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com