সাঘাটায় ১০০ বোতল ফেনসিডিলসহ ৩ নারী গ্রেফতার
প্রকাশ : ২২ আগস্ট ২০২৩, ১৮:৪৩
সাঘাটায় ১০০ বোতল ফেনসিডিলসহ ৩ নারী গ্রেফতার
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া রেল ষ্টেশন এলাকা থেকে মাদক পাচারকালে ১০০ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাব। এসময় ৩ নারী মাদক কারবারিকেও গ্রেফতার করা হয়।


মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


গ্রেফতারকৃতরা হলেন- জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চেচরা গ্রামের পরস মন্ডলের স্ত্রী মোমেনা বেগম (৪৬), পশ্চিম উচনা গ্রামের মৃত রফিক মন্ডলের মেয়ে নাছিমা বেগম (৪৮) ও বগুড়া সদর উপজেলার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক শেখের স্ত্রী মুক্তি বেগম (৩৮)।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার (২১ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল বোনারপাড়া রেলওয়ে ষ্টেশনে অভিযান চালিয়ে ষ্টেশনে গাড়ীর জন্য অপেক্ষামান ওই তিন নারীর কাছ থেকে ১০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।


বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃরা মাদক ব্যবসায় দীর্ঘদিন ধরে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আটককৃতদের বোনারপাড়া রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানানো হয়।


বিবার্তা/আঃ খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com