কুড়িগ্রামে আন্তঃজেলা ডাকাত চক্রের মূলহোতা হুমায়ুন গ্রেফতার
প্রকাশ : ২১ আগস্ট ২০২৩, ১৯:৫৫
কুড়িগ্রামে আন্তঃজেলা ডাকাত চক্রের মূলহোতা হুমায়ুন গ্রেফতার
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামে আন্তঃজেলা ডাকাত চক্রের মূলহোতা হুমায়ুন কবির (৪২) কে গ্রেফতার করেছে কুড়িগ্রাম থানা পুলিশ।


হুমায়ূন কবির মাদারীপুর সদর উপজেলার মো. মজিদ আলীর ছেলে। সে বিভিন্ন জেলায় ডাকাতি ও অস্ত্র মামলার অপরাধে মোট ৯টি মামলার আসামি।


অপরদিকে নাগেশ্বরী থানা পুলিশ সন্তোষপুর ইউনিয়নের বিন্নাবাড়ি এলাকা থেকে মো. ছয়ফুল ইসলাম (২৮) নামের এক মাদক কারবারিকে ৪০ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে। সে ফুলবাড়ী উপজেলার অনন্তপুর ঘুঘুরহাট এলাকার বাসিন্দা।


পুলিশ লাইন্সের হল রুমে সংবাদ সম্মেলনে পুলিশ মিডিয়া মনিটরিং এর মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন আটক দুজনের বিষয়টি নিশ্চিত করেছেন।


২১ আগস্ট, সোমবার ভোরে অটোরিক্সা ছিনতাইকালে কুড়িগ্রাম সদর উপজেলার ধরলা ব্রীজপাড় এলাকা থেকে পুলিশ ডাকাত হুমায়ুন কবিরকে আটক করে।


পুলিশ জানায়, সোমবার ভোরে কুড়িগ্রাম থানার পুলিশের একটি চৌকস দল ধরলা ব্রিজ চেকপোস্টে দায়িত্বরত ছিল। ডাকাত হুমায়ুন কবির সদর উপজেলার ভোগডাঙা ইউনিয়নের মধ্য কুমারপুর এলাকা থেকে একটি অটোরিকশা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় চেকপোস্টে দায়িত্বরত পুলিশ তাকে হাতে নাতে গ্রেফতার করে।


পুলিশ আরো জানায়, হুমায়ূন কবির কখনো হুমায়ুন কখনো হুমা কখনো বা কবির হোসেন নামে বিভিন্ন অপরাধ করে আসছে। তার বিরুদ্ধে ২০২২ সালে যশোর জেলার কোতোয়ালি থানায় ১টি ডাকাতি মামলা ও ১টি অস্ত্র মামলা, মনিরামপুর থানায় ১টি ডাকাতি মামলা, ঝিনাইদহ জেলার সদর থানায় ১টি ডাকাতি মামলা, মাদারীপুর জেলার শিবচর থানায় ১টি ডাকাতি মামলা রয়েছে।


এছাড়া ২০২০ সালে মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানায় ১টি ডাকাতি মামলা। ২০২১ সালে রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানায় ১টি দস্যুতা মামলাসহ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় ১টি অস্ত্র মামলাসহ মোট ৯টি মামলার আসামি।


কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। ফৌজদারি অপরাধ যেমন চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতন সহ শান্তি বিনষ্ট কারী, উগ্রবাদ, সাইবার অপরাধের সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর টিম কুড়িগ্রাম জেলা পুলিশ।


বিবার্তা/বিপ্লব/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com