হিলিতে ২১ আগস্টের শহিদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত
প্রকাশ : ২১ আগস্ট ২০২৩, ১৯:৪২
হিলিতে ২১ আগস্টের শহিদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২১ আগস্ট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহত সকল শহিদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


২১ আগস্ট, সোমবার বিকেল পাঁচটায় হাকিমপুর উপজেলা আ'লীগের নবনির্মিত ভবনে পৌর আ’লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত এর সভাপতিত্বে ২১ আগস্ট উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হাকিমপুর উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ হারুন উর রশিদ হারুন।


এসময় আরও বক্তব্য রাখেন, আগস্ট উদ্‌যাপন কমিটির আহ্বায়ক শাহেদ মল্লিক বাবু, সদস্য সচিব মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ, আব্দুল লতিফ মাস্টার, প্রভাষক আশরাফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, খট্রামাধবপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, বোয়ালদাড় ইউনিয়নের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, আলিহাট ইউনিয়নের সভাপতি আব্দুর রাজ্জাক, উপজেলা যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম লিটন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, কৃষক লীগের সভাপতি জনার্দন চন্দ্র, সাধারণ সম্পাদক মহাসিন আলী, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান উজ্জ্বল, ছাত্রলীগের সভাপতি তারিকুল সরকার, কৃষকলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিমসহ আরও অনেকে।


আলোচনা সভায় বক্তারা ২০০৪ সালে ২১ আগস্ট তৎকালীন জোট সরকারের যোগসাজশে দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে ওই দিন নিহত সকল শহিদদের রুহের মাগফেরাত কামনা করেন। আগামী দিনে আর কখনো যেন ২১ আগস্ট দেখতে না হয় সেই লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার সরকার গঠনের জন্য সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান বক্তারা।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com