ধর্মপাশায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস উদযাপন
প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ২১:২২
ধর্মপাশায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস উদযাপন
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের ধর্মপাশায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।


১৫ আগস্ট, মঙ্গলবার সকালে ধর্মপাশা উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা পুলিশ প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, উপজেলা স্বাস্থ্য বিভাগ, ফায়ার সার্ভিস,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন।


পরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, সার্কেল অফিসার আলী ফরিদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, ওসি মো. মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যানগণ,বীর মুক্তিযোদ্ধাগণ, আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ।


দিবসটি উপলক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ বিষয়ক ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় কর্তৃক আয়োজিত আলোচনা সভার আয়োজন করা হয়।


এছাড়াও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে আলোচনা সভা, কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয় এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে মোনাজাত ও প্রার্থনা করা হয়।


বিবার্তা/শহীদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com