ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ীকে মারধর
প্রকাশ : ০২ জুলাই ২০২৩, ২২:০১
ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ীকে মারধর
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় পৌর এলাকার স্টেশন রোড রেলওয়ে মার্কেটে ‘মেসার্স শায়ান ফার্মা’ নামক একটি ফার্মেসির মালিককে বাকিতে বিকাশ ও মোবাইল ব্যাংকিং করতে না দেয়ায় মারধরের অভিযোগ উঠেছে। ‘মেসার্স শায়ান ফার্মা’ ফার্মেসি ব্যবসার পাশাপাশি বিকাশ ও মোবাইল ব্যাংকিং দীর্ঘদিন যাবত করে আসছে।


২ জুলাই, রবিবার বেলা ১২টায় ওই এলাকার বণিকপাড়ার আইয়ুব খানের ছেলে সুহেল (৩৫); শিমরাইলকান্দির অজ্ঞাত পিতার ছেলে আকরাম (২৮) অজ্ঞাতনামা আরোও ১০/১৫ জন পূর্ব শত্রুতার জের ধারিয়া পূর্ব পরিকল্পনায় মারাত্মক প্রাণঘাতী অস্ত্রাদিতে সজ্জিত হয়ে ‘শায়ান ফার্মা’ ফার্মেসি ব্যবসায়িক মুহসিনুল করিম সোহাগকে এলোপাতাড়ি মারপিট করে।


এরপর আসামিরা তার দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ ৩ লক্ষ ১ হাজার ৭ শত টাকা লুট করে নিয়া যায়। দোকানের সমস্ত আসবাবপত্র ভাঙচুর করে ক্ষতি সাধন করে। এই ব্যাপারে সালিশ দরবার কিংবা মামলা মোকারদমা করলে প্রাণে হত্যা করে লাশ গুম করে ফেলবে ও মিথ্যা মামলা মোকাদ্দমা দিয়া নাজেহাল করবে বলে হুমকি দিয়ে যায়।


এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরানুল ইসলাম বলেন, অভিযোগ পত্র পেয়েছি। এ বিষয়ে প্রমাণ সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com