নোয়াখালীতে অস্ত্রসহ কিশোরগ্যাং এর ৮ সদস্য আটক
প্রকাশ : ১৯ জুন ২০২৩, ২০:৪৬
নোয়াখালীতে অস্ত্রসহ কিশোরগ্যাং এর ৮ সদস্য আটক
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং এর ৮ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি কিরিচ এবং একটি চায়নিজ কোড়াল জব্দ করা হয়।


১৯ জুন, সোমবার সন্ধ্যায় আলীপুর এলাকার বেগমগঞ্জ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং স্কুল এন্ড কলেজ সংলগ্ন হেলিপ্যাড মাঠ থেকে তাদের আটক করা হয়।


আটককৃতরা হচ্ছেন, চৌমুহনী পৌরসভার গণিপুর এলাকার বাহার উদ্দিনের ছেলে সাইমুন হাসান পিয়াস (১৬), নাজিরপুর এলাকার বেলায়েত হোসেনের ছেলে রাহাতের রহমান নিরব (১৫), একই এলাকার হোসেন হেলালের ছেলে জোবায়ের হোসেন (১৭), দেলোয়ার হোসেনের ছেলে মেরাজ হোসেন (১৭), দ্বীন ইসলামের ছেলে ইয়াছিন আরাফাত বিজয় (১৬), চাঁদ মিয়ার ছেলে ওমায়ের হোসেন (১৮), একলাশপুর ইউনিয়নের রমজান বিবি এলাকার বাবুলের ছেলে সাগর হোসেন রিপন (১৭) ও মীরওয়ারিশপুর ইউনিয়নের সালা উদ্দিনের ছেলে ইয়াছিন আরাফাত সিয়াম (১৭)।


পুলিশ জানায়, বিকেল থেকে বেগমগঞ্জ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং স্কুল এন্ড কলেজ এলাকায় কিশোর গ্যাং এর দুটি পক্ষ নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশিয় অস্ত্র নিয়ে মুখোমুখি অবস্থান করছে। গোপন সংবাদের ভিত্তিতে এমন সংবাদ পেয়ে ওইস্থানে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র সহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে আটক করা হয়।


জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত কিশোর গ্যাং এর সদস্যরা এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড, আধিপত্য বিস্তার, চুরি, ছিনতাই সহ অপরাধ মূলক কাজে সক্রিয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে২০ জুন, মঙ্গলবার সকালে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।


বিবার্তা/সবুজ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com