লামায় পাহাড় কাটতে গিয়ে মাটি চাপায় নিহত ১, আহত ১
প্রকাশ : ১৭ জুন ২০২৩, ১৩:১৭
লামায় পাহাড় কাটতে গিয়ে মাটি চাপায় নিহত ১, আহত ১
লামা (বান্দরবান) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবনের লামা উপজেলায় পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে ফকির আহমদ (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।


শুক্রবার দিনগত রাত ১০টার দিকে উপজেলার আজিজনগর ইউনিয়নের তেলুনিয়া পাড়ায় এ ঘটনা ঘটে।


নিহত ফকির আহমদ পাগলির ঝিরির বাসিন্দা মৃত ইদ্রিস ইদ্রিস মিয়ার ছেলে। আহত আরমান উদ্দিন (১৭) একই ইউনিয়নের পাড়ার বাসিন্দা মো. ইসলামের ছেলে।


জানা যায়, আজিজনগর ২নং ওয়ার্ড তেলুনিয়া পাড়ার বাসিন্দা মৃত হাফেজ মিয়ার ছেলে জামাল উদ্দিন (৪৫) ও হেলাল উদ্দিন (৩৫) বেশ কয়েকদিন ধরে বাড়ির পাশের পাহাড় কাটছিল। শুক্রবার গভীর রাতেও ৩জন শ্রমিককে মাটি কাটতে কাজে লাগায় তারা। এসময় তাদের অসাবধানতায় আচমকা উপর থেকে মাটি ছুটে ফকির আহমদ ও আরমান উদ্দিনের উপর চাপা পড়ে। স্থানীয়রা আরমানকে দ্রুত উদ্ধার করলেও ফকির আহমদকে প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে উদ্ধার করেন। পরে হাসপাতালে নিলে ডাক্তার ফকির আহমদকে মৃত ঘোষণা করেন।


ঘটনার সত্যতা নিশ্চিত করে আজিজনগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এনামুল হক বলেন, চুরি করে রাতের আঁধারে পাহাড় কাটতে গিয়ে তারা মাটি চাপা পড়ে। পরে স্থানীয় লোকজন দ্রুত উদ্ধার করেন। তিনি আরও জানান, নিহতের লাশ এখনো পদুয়া সরকারি হাসপাতালে রয়েছে। লাশ আনার পর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/জবা/আরমান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com