ঢাবি শিক্ষার্থীদের মারধরের প্রতিবাদে অবরোধ মেয়র হানিফ ফ্লাইওভার
প্রকাশ : ১৫ জুন ২০২৩, ২২:১২
ঢাবি শিক্ষার্থীদের মারধরের প্রতিবাদে অবরোধ মেয়র হানিফ ফ্লাইওভার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর আনন্দবাজারসংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভারে ওঠার মুখের রাস্তা দুই ঘণ্টার মতো অবরোধ করে রেখেছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থী।


চার সহপাঠীকে মারধরের প্রতিবাদে বৃহস্পতিবার (১৫ জুন) সন্ধ্যা সাতটার পর তারা এই অবরোধ করেন। এতে হানিফ ফ্লাইওভারে ওঠানামার সড়কসহ আশপাশের সব সড়কে যান চালাচল বন্ধ হয়ে তীব্র যানজট তৈরি হয়।


শিক্ষার্থীদের অভিযোগ, ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের এক ওয়ার্ড কাউন্সিলরের অনুসারীরা সন্ধ্যায় বিনা কারণে অমর একুশে হলের চার ছাত্রকে মারধর করেছেন। ওই ছাত্ররা ছাত্রলীগের সঙ্গে যুক্ত। এ ঘটনার বিচার চেয়ে শিক্ষার্থীরা মেয়র হানিফ ফ্লাইওভারের যাত্রাবাড়ী থেকে পলাশীমুখী সড়কের মুখ অবরোধ করেন।


অমর একুশে হলের এক ছাত্র বলেন, আমাদের হলের সামনে সব সময়ই যানজট লেগে থাকে। সন্ধ্যার আগে আমাদের কয়েকজন বড় ভাই রাস্তার সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকার একজন ওয়ার্ড কাউন্সিলরের সমর্থকেরা ১০-১৫টি মোটরসাইকেল নিয়ে উল্টো পথে আসেন। আমাদের এক বড় ভাই, তাঁদের কাছে উল্টো পথে আসার কারণ জানতে চাইলে তাঁরা মারধর শুরু করেন। এতে চার ছাত্র আহত হন।


এসময় ছাত্রদের রক্ষায় হলের কর্মীরা এগিয়ে এলেও তাদেরও মারধর করা হয় বলে জানান ওই শিক্ষার্থী। ঘটনার সময় ওই কাউন্সিলর সেখানে উপস্থিত ছিলেন এবং তিনি অস্ত্র দেখিয়েছেন বলেও অভিযোগ বিক্ষুব্ধ শিক্ষার্থীদের।


এ ঘটনার প্রতিবাদে সন্ধ্যা সাতটার পরপরই রাস্তা অবরোধ করেন শিক্ষার্থীরা। এতে ফ্লাইওভারসংলগ্ন এলাকাসহ আশপাশের সড়কগুলোয় তীব্র যানজট তৈরি হয়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com