পাবনায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু
প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৩, ২২:৪৩
পাবনায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনায় বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে জেলার আটঘরিয়ায় এক এইচএসসি শিক্ষার্থী, সুজানগর উপজেলার আমিনপুরে এক কৃষক এবং একই উপজেলার টাকিগাড়া গ্রামে আরেক কৃষকের মৃত্যু হয়। শনিবার বিকেল তিনটার দিকে আলাদা বজ্রপাতের ঘটনায় তাদের মৃত্যু হয়।


নিহারা হলেন, আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে ও পাবনার সরকারি শহীদ বুলবুল কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র এনামুল হক (১৮), সুজানগর উপজেলার আমিনপুর থানার চরগোবিন্দপুর গ্রামের কালা প্রামানিকের ছেলে কৃষক মনিরুজ্জামান জলম (৪০) এবং একই উপজেলার রানীনগর ইউনিয়নের টাকিগাড়া গ্রামে মৃত ছায়াত শেখের ছেলে কৃষক রফিকুল ইসলাম (৪২)।


আটঘরিয়ার একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল বলেন, এনামুল হক বিকেল চারটার দিকে মাঠে ঘাস কেটে বাড়ি ফেরার পথে প্রচন্ড বৃষ্টিপাতের মধ্যে বজ্রপাতে তার মৃত্যু হয়।


অপরদিকে, আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম আমিন জানান, কৃষক মনিরুজ্জামান বিকেলে বাড়ির পাশে মাঠের কাজ করা অবস্থায় বৃষ্টিপাত শুরু হয়। পরে বৃষ্টির মধ্যেই তিনি বাড়ি ফেরার পথে বজ্রপাত হলে মৃত্যু হয়।


সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হান্নান বলেন, রফিক দুপুরের খাওয়া শেষ করে বিলে কৃষিকাজ করছিলেন। বিকেল তিনটার দিকে বৃষ্টিপাতের মধ্যে তার উপর বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com