আত্রাইয়ে টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ২
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৩, ১৯:১৮
আত্রাইয়ে টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ২
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর আত্রাই থানা পুলিশ অভিযান চালিয়ে ৪০০ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ দুইজনকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের অদূর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় রাতেই গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।


গ্রেফতারকৃত দুইজন হলেন উপজেলার বান্দাইখাড়া মৃধাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে আকরাম হোসেন মোল্লা (৩৬) এবং বান্দাইখাড়া মাস্টারপাড়া গ্রামের মকছেদুল ইসলাম মুকুলের ছেলে আজিজুল ইসলাম টগর (৫০)।


আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বান্দাইখাড়া গ্রামে হাটকালু পাড়া ইউনিয়ন পরিষদের সামনে অভিযান পরিচালনা করা হয়। এসময় বান্দাইখাড়া মৃধাপাড়া গ্রামের আকরাম হোসেন মোল্লা এবং আজিজুল ইসলাম টগরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ৪০০পিস নেশাজাতীয় টাপেন্টাডল ট্যাবলেট এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।


উল্লেখ্য, ২০২০ সালের ৮ জুলাই সরকার টাপেন্টাডল ট্যাবলেটকে 'খ' শ্রেণির মাদকদ্রব্য হিসেবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের তফসিলে যুক্ত করে একটি গেজেট প্রকাশ করা হয়। টাপেন্টাডল ট্যাবলেটকে মাদকদ্রব্য হিসেবে তফসিল ভুক্ত করার সুপারিশ জানায় ওষুধ প্রশাসন অধিদপ্তর এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদ।


বিবার্তা/সাহাজুল/নিলয়/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com