রাজবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত
প্রকাশ : ০৮ মার্চ ২০২৩, ১৭:৩৯
রাজবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

'ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন ও জেন্ডার বৈষম্য করবে নিরসন' এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীর বালিয়াকান্দি ও পাংশায় পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস।


বুধবার ৮ মার্চ সকাল ১০টার দিকে নারী দিবস উপলক্ষ্যে বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিতি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সহকারী কমিশনার ভূমি মো. হাসিবুল হাসান, উপজেলা কৃষি অফিসার, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা জেসমিন প্রমুখ।


এসময় বক্তারা বলেন, আধুনিক যুগে প্রযুক্তি খাত হচ্ছে অন্যতম গুরুত্বপূর্ণ একটি খাত। নারীর ক্ষমতায়নে প্রযুক্তির গুরুত্ব অপরিসীম। বিশ্বায়নের এই যুগে কোনো দেশকে এগিয়ে যেতে হলে নারীর ক্ষমতায়নের বিকল্প নেই। সেটা ছাড়া টেকসই উন্নয়ন সম্ভব নয়।


এছাড়া পাংশায় পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিতি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ হাসান ওদুদ, সহকারী কমিশনার ভূমি মো. মাসুদুর রহমান রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম প্রমুখ।


বিবার্তা/মিঠুন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com