কুমিল্লায় চিত্রাঙ্কন, মেধাবৃত্তি এবং ক্রীড়া প্রতিযোগিতা
প্রকাশ : ০৩ মার্চ ২০২৩, ০০:৩৪
কুমিল্লায় চিত্রাঙ্কন, মেধাবৃত্তি এবং ক্রীড়া প্রতিযোগিতা
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আজ, বৃহস্পতিবার (২ মার্চ ) বিকেল ৪টায় কুমিল্লা জেলা আইনজীবী সমিতি ভবনের দ্বিতীয় তলায় ৭নং হলরুমে জেলা আইনজীবী সমিতির আয়োজনে চিত্রাঙ্কন, মেধাবৃত্তি এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়।


এতে জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. আহছান উল্লাহ খন্দকার এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লার বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন এবং বিশেষ অতিথি কুমিল্লার বিজ্ঞ জেলা পিপি এডভোকেট মোঃ জহিরুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আবু তাহের, সাবেক সভাপতি এডভোকেট আবদুল মমিন ফেরদৌস, সাবেক জেলা পিপি এডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান লিটন, স্পেশাল পিপি এডভোকেট আবদুল হামিদ মানিক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সেক্রেটারি এডভোকেট সৈয়দ নুরুর রহমান প্রমুখ। এ ছাড়াও অনুভূতি ব্যক্ত করেন এডভোকেট শামীমা আক্তার চৌধুরী, এডভোকেট আনোয়ার হোসেন (৩) ও এডভোকেট ফারহানা সেলিমসহ আরও অনেকে।


অনুষ্ঠান সঞ্চালনা করেন রিক্রিয়েশন সেক্রেটারি এডভোকেট শাহাবউদ্দিন ও এডভোকেট মোঃ জিয়াউল হাসান চৌধুরী সোহাগ। এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট মোঃ নুরুল ইসলাম,


জেলা আইনজীবী সমিতির সহ-সাধারণ সম্পাদক এডভোকেট মো. শাহজাহান সিরাজ, ট্রেজারার এডভোকেট আমির হোসেন খান, আইটি সেক্রেটারি এডভোকেট এ.এম.এম মঈন ও নির্বাহী সদস্য এডভোকেট আবদুল হান্নান লিটনসহ জেলা আইনজীবী সমিতির দু'শতাধিক আইনজীবী ও আইনজীবী পরিবারবর্গ।


এতে স্বাগত বক্তব্য রাখেন- জেলা আইনজীবী সমিতির রিক্রিয়েশন সেক্রেটারি এডভোকেট শাহাবউদ্দিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন এডভোকেট মো. ইকবাল হোসাইন এবং পবিত্র গীতা পাঠ করেন এডভোকেট জয়দেব কুমার সাহা।


বিবার্তা/তাপস/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com