নন্দীগ্রামে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার
প্রকাশ : ০২ মার্চ ২০২৩, ১৬:২৩
নন্দীগ্রামে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রামে এক শিশু ছাত্রকে বলাৎকারে অভিযোগ মাদ্রাসার শিক্ষক মাওলানা আবু রায়হান (২২) নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শিক্ষক আবু রায়হান উপজেলার বুড়ইল ইউনিয়নের নুন্দহ গ্রামের ফজলুর রহমানের ছেলে। তিনি উপজেলার আলপুনিয়া মুজাদ্দেদিয় দারুসসুন্নাহ হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক।


বুধবার (১ মার্চ) রাতে আবু রায়হানকে মাদ্রাসা থেকে গ্রেফতার করা হয়। নন্দীগ্রাম থানার ওসি আনোয়ার হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার আলপুনিয়া মুজাদ্দেদিয় দারুসসুন্নাহ হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ১৪ বছরের এক শিশুকে একটি কক্ষে বলাৎকার করেন ওই বিভাগের শিক্ষক মাওলানা আবু রায়হান। পরে ওই ছাত্র মোবাইল ফোনে তার বাবাকে বিষয়টি জানায়। এরপর তার বাবা মাদ্রাসায় উপস্থিত হয়ে শিক্ষক ও স্থানীয়দের বিষয়টি জানালে স্থানীয়রা উত্তেজিত হয়ে ওই শিক্ষকের কাছে বিষয়টি জানতে চায়। তখন সে ঘটনার কথা স্বীকার করে। এসময় স্থানীয় লোকজন ওই শিক্ষককে আটকে রেখে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।


শিশুটির বাবার অভিযোগের ভিত্তিতে নন্দীগ্রাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে।


এবিষয়ে নন্দীগ্রাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, শিশু ছাত্রকে বলাৎকারে অভিযোগ মাদ্রাসার শিক্ষক আবু রায়হানকে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/মনির/জবা/এসএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com