চকরিয়ায় ডাম্পার ট্রাকসহ যুবক আটক
প্রকাশ : ০২ মার্চ ২০২৩, ০০:০৩
চকরিয়ায় ডাম্পার ট্রাকসহ যুবক আটক
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার চকরিয়া উপজেলার ডুলাহাজারা থেকে অবৈধভাবে বালু পাচারকালে ডাম্পার ট্রাক সহ যুবক আটক। এসময় গাড়িতে থাকা তার ৩/৪ সহযোগী পালিয়ে যায়।


আজ বুধবার (১ মার্চ) সকাল ৯ টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী রেঞ্জের ডুলাহাজারা বনবিট এলাকায় নিয়মিত টহল পুলিশ ডিউটিকালে তাকে আটক করে।


আটক বাহার মিয়া লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন উত্তর মালুম্মা এলাকার মোহাম্মদ ফেরদৌসের ছেলে।


ডুলাহাজারা বনবিট কর্মকর্তা অবনী কুমার রায় বলেন, নিয়মিত টহলরত অবস্থায় ডুলাহাজারা বগাচতর মৌজার রংমহল হাতিপাড়া নামক এলাকায় বনাঞ্চলের ভেতর থেকে একটি ডাম্পার গাড়ি আসতে দেখতে পাওয়া যায়। এসময় বালুভর্তি ডাম্পার গাড়ি জব্দ করা হয়েছে। বনভূমি থেকে অবৈধভাবে বালু উত্তোলন ও পাচারের দায়ে আটক করা হয়েছে বাহার মিয়া নামে এক যুবককে। গাড়িতে থাকা আরো ৩-৪ জন ব্যক্তি পালিয়ে যাওয়া তাদের আটক করা সম্ভব হয়নি। এনিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান বিট কর্মকর্তা।


জানা গেছে, ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের সীমানা দেয়াল সংলগ্ন ও পার্শ্ববর্তী বনাঞ্চল বগাইছড়ি ছড়াখাল থেকে অবৈধভাবে বালু পাচার করে আসছিল একটি চক্র। বিভিন্ন সময়ে অভিযানে বালু ও ডাম্পার গাড়ি জব্দ করে মামলাও দেয়া হয়েছে। তবে নেতৃত্ব দাতারা ধরাছোঁয়ার বাইরে থাকায় তাদের আটক করা সম্ভব হচ্ছে না। 


বিবার্তা/তাফহীমুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com