লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় ২ জনের মৃত্যু
প্রকাশ : ০১ মার্চ ২০২৩, ১৯:৪৪
লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় ২ জনের মৃত্যু
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাট সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় দুই অটোরিকশার যাত্রী নিহত হয়েছে। এসময় আরও একজন গুরুতর আহত হয়। ১ মার্চ, বুধবার বিকেলে উপজেলার লালমনিরহাট-রংপুর মহাসড়কের মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়িরবাজার এলাকায় এমন দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের চৌধুরী মোড় এলাকার মোহাম্মদ আলীর ছেলে নবিউল ও সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের খেদাবাগ এলাকার মজিবরের ছেলে রেজাউল ইসলাম।


জানা গেছে, লালমনিরহাট সদর থেকে একটি অটোরিকশা সাত থেকে আটজন যাত্রী নিয়ে লালমনিরহাট-রংপুর মহাসড়ক হয়ে বড়বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়িরবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটির ধাক্কা দেয়।


এতে অটোরিকশার যাত্রী নবিউল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে চিকিৎসক রেজাউল ইসলামকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের চিকিৎসা চলছে। স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশকে সোর্পদ করেছেন।


এই বিষয়ে লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। তবে আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/তমাল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com