কক্সবাজারে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪৪
কক্সবাজারে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের চকরিয়াতে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করছে র‍্যাব-১৫।


রবিবার (১২ ফেব্রুয়ারী) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মো. আবু সালাম চৌধুরী।


এর আগে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে চকরিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া লালব্রিজ এলাকায় এ অভিযান চালানো হয়।


গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজারের মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জাবের আহমদের ছেলে মো.সরওয়ার কামাল (৪২) ও চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মৌলভৗ আব্দুর রহিমের ছেলে আব্দুল কাদের (৪৫)।


আবু সালাম চৌধুরী জানান, মহেশখালী উপজেলার মাতারবাড়ি থেকে কতিপয় মাদক ব্যবসায়ী সিএনজিতে করে মাদক নিয়ে চকরিয়ার দিকে আসছে বলে খবর আসে। এই খবর পেয়ে র‍্যাব-১৫’র একটি অভিযানিক দল মহেশখালী-চকরিয়া সড়কের ইলিশিয়া লালব্রিজ এলাকায় চেকপোষ্ট বসায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সিএনজি চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা তাকে গ্রেফতার করে। পরে সিএনজিতে তল্লাশি চালিয়ে দুটি দেশীয় তৈরি বন্দুক (এলজি), নগদ টাকা ও তিনটি মোবাইলসহ সরওয়ার কামালকে গ্রেফতার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় সেই এসব অস্ত্র চকরিয়ার দুইব্যক্তির কাছে হস্তান্তরের কথা বলে। পরে সিএনজিসহ সরওয়ার কামালকে নিয়ে চকরিয়া পৌরশহরের ফায়ার সার্ভিস এলাকা থেকে আব্দুল কাদেরকে গ্রেফতার করা হয়। এসময় মো. বেলাল হোসেন (৪৮) এবং মো.নুরুল ইসলাম (৩২) পালিয়ে যায়। তারা দীর্ঘদিন ধরে এই অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলেও স্বীকার করেছেন। গ্রেফতারকৃতদের চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় এজাহার দেয়া হয়েছে।


চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজিব সরকার বলেন, র‍্যাব-১৫’র একটি দল দুটি এলজি, একটি সিএনজি, নগদ টাকা ও মোবাইলসহ দুইজনকে থানায় হস্তান্তর করেছে। র‍্যাবের পক্ষ থেকে দেয়া এজাহারটি মামলা হিসেবে রুজু করা হয়েছে।


বিবার্তা/তাফহীমুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com