বাউফলে মহিলা মেম্বারের ওপর হামলা ও ছিনতাই
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৩, ২২:৪৪
বাউফলে মহিলা মেম্বারের ওপর হামলা ও ছিনতাই
বাউফল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর বাউফল সদর ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার রোজী ইসলামের ওপর হামলা করে ৪৫ হাজার টাকা ও স্বর্ণের অংটি ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।


১৮ জানুয়ারি, বুধবার বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামের বাংলালিংক টাওয়ারের কাছে এঘটনা ঘটে।


থানায় অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন সংরক্ষিত মহিলা মেম্বার রোজী ইসলাম ইউনিয়ন পরিষদের কাজ শেষে বাড়ি ফিরছিলেন। বিলবিলাস বাংলালিংক টাওয়ারের কাছে পৌঁছালে দুস্কৃতিকারী মো. সাদ্দাম সিপাই (২২) ও মিলন খান (২৩) নামের দুই ব্যক্তি মোটরসাইকেলে নিয়ে তার ওপর হামলা চালিয়ে ভ্যানিটিব্যাগ থেকে ৪৫ হাজার টাকা ও স্বর্ণের আংটি ছিনতাই করে। হামলায় রোজী ইসলামের হাত-পায়ে জখম হয়। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


ভুক্তভোগী মহিলা মেম্বার রোজী ইসলাম বিবার্তাকে বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। এমপি মহোদয়ের সভা-সমাবেশে যোগ দেওয়া ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ও তাঁর লোকজন আমাকে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছিল। আজ যারা (সাদ্দাম-মিলন) আমার ওপর হামলা ও ছিনতাই করেছে, তারা চেয়ারম্যানের লোক। চেয়ারম্যানের রোষানলের কারণেই আমার ওপর হামলা করা হয়।


এবিষয়ে বাউফল সদর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বিবার্তাকে বলেন, আমি ঢাকাতে অবস্থান করছি। ঘটনা শুনেছি। এমন ঘটনা নেক্কারজনক। যারা এর সাথে জড়িত তাদের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা নিবে। তবে এঘটনার সাথে আমার লোকজন জড়তি এমন অভিযোগ মিথ্যা।


এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল-মামুন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/হান্নান/রোমেল/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com