মোটরসাইকেল চালক বেল্লাল হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৩, ১৮:২৯
মোটরসাইকেল চালক বেল্লাল হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন
আমতলী (বরগুনা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মোটরসাইকেল চালক বেল্লাল গাজীর হত্যার জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বরগুনার আমতলীতে মানববন্ধন করা হয়েছে।


শুক্রবার (১৩ জানুয়ারি) সাড়ে ১১ টায় উপজেলা মোটরসাইকেল চালক শ্রমিকদের আয়োজনে বাঁধঘাট চৌরাস্তার হাসপাতাল সড়কে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে সহস্রাধীক মানুষ অংশ গ্রহন করেছেন।


জানা গেছে, আমতলী পৌরশহরের ছুরিকাটা গ্রামের সফিজ গাজীর ছেলে মোটরসাইকেল চালক বেল্লাল গাজীকে গত মঙ্গলবার রাত ১১ টার দিকে যাত্রী সেজে মুখোশধারী দুই লোক ভাড়া করে কলাপাড়া নিয়ে যাচ্ছিল। পথিমথ্যে রজপাড়া এলাকার ডিমামারা খালের পাশে তাকে গলায় ফাঁস ও ছুরিকাঘাতে নির্মমভাবে হত্যা শেষে মোটরসাইকেল ও মোবাইল ফোন নেয় তারা। বুধবার সকালে তার মরদেহ ওই স্থান থেকে পুলিশ উদ্ধার করে।


এ ঘটনায় বৃহস্পতিবার অজ্ঞাতনামা আসামি করে নিহত বেল্লালের বড় ভাই দুলাল গাজী বাদী হয়ে কলাপাড়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। চালক বেল্লাল গাজীর হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে শুক্রবার সকালে মানববন্ধন করা হয়। মানবন্ধনে অংশগ্রহনকারীরা আগামী ২৫ জানুয়ারির মধ্যে পুলিশ প্রশাসনকে হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে আল্টিমেটাম দেয়া হয়। এর মধ্যে পুলিশ হত্যাকারীদের গ্রেফতার করতে সক্ষম না হলে আবারো মহাসড়ক অবরোধসহ বিভিন্ন কর্মসূচীর ঘোষনা দেয় তারা।


উপজেলা মোটরসাইকেল শ্রমিক নেতা মো: বশির হাওলাদারের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো: মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মো: নাজমুল আহসান নান্নু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জিএম ওসমানী হাসান, নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাবেক কাউন্সিলর মো: মোয়াজ্জেম হোসেন খাঁন, আওয়ামী লীগ নেতা মো: সামসুল হক গাজী, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর জিএম মুছা, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম তালুকদার, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো: আব্দুল্লাহ আল মামুন সবুজ, নিহত বেল্লাল গাজীর বড় ভাই দুলাল গাজী ও মোটর সাইকেল চালক ওসমান গনি ও শিপন বয়াতি। ওই মানববন্ধনে নিহত বেল্লাল গাজীর শিশু কন্যা মীম আক্তার (১১) ও শিশু পুত্র মুছা (৬) বাবা হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।


কলাপাড়া থানার ওসি মো: জসিম বলেন, মামলা হয়েছে। এ ঘটনা তদন্তে একটি শক্তিশালী টিম কাজ করছে। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত শনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হবো।


বিবার্তা/নোমান/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com