মহেশখালীতে অপহৃত শিশুর লাশ উদ্ধার
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২, ২২:২৫
মহেশখালীতে অপহৃত শিশুর লাশ উদ্ধার
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারে মহেশখালীর মাতারবাড়ি থেকে অপহৃত ৬ বছর বয়সী কন্যাশিশু মাহিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ।


শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে পেকুয়া উপজেলার উজানটিয়া ডউয়্যাখালী মাছের ঘের থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত মাহিয়া মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ সাইরার ডেইল এলাকার আয়াত উল্লাহর মেয়ে।


মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।


জানা যায়, মাহিয়া সাইরাডেইল সরকারি প্রাথমিক স্কুলের শিক্ষার্থী। প্রতিদিনের মতো গত ৩০ নভেম্বর সকালে স্কুলে গিয়ে বিকেল পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় মা-বাবাসহ আত্মীয় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। সন্ধান না পেয়ে পরদিন তার পিতা মহেশখালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। শনিবার বিকেলে উজানটিয়া ডউয়্যাখালী মাছের ঘেরে তার লাশ দেখতে পেয়ে স্থানীয় জেলেরা পুলিশে খবর দেন।


নিহত মাহিয়ার পিতা আয়াতুল্লাহ জানান, মেয়েকে ফেরত দেবে বলে মোবাইলে একজন তার কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। সেই সূত্র ধরে বিষয়টি তিনি পুলিশকে অবহিত করেন। পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে সিকদারপাড়া থেকে জড়িত সন্দেহে নারী-পুরুষসহ দুইজনকে জিজ্ঞাসবাদের জন্য আটক করে। আটকের একদিন পর শিশুটির লাশ উদ্ধার করা হয়।


মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ হাসান জানান, অপহৃত শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/তাফহীমুল/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com