কাউখালীতে মিঠু’র মৃত্যুতে শ্রী গুরু কেন্দ্রীয় আশ্রমে স্মরণ সভা
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২২, ১৮:০৩
কাউখালীতে মিঠু’র মৃত্যুতে শ্রী গুরু কেন্দ্রীয় আশ্রমে স্মরণ সভা
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের কাউখালী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক ছাত্রনেতা, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব সদ্য প্রয়াত কামরুজ্জামান মিঠু’র মৃত্যুতে স্মরন সভা অনুষ্ঠিত হয়েছে।


শ্রী গুরু সংঘ বাংলাদেশ কেন্দ্রীয় আশ্রমের উদ্যোগে বৃহস্পতিবার সন্ধ্যায় আশ্রম প্রাঙ্গনে এ স্মরন সভায় সভাপতিত্ব করেন স্বামী জগন্নাথানন্দ সরস্বতী। এতে কামরুজ্জামান মিঠুর স্মরণ সভায় জাতি ধর্ম নির্বিশেষে সকলের অংশগ্রহনে মিঠু’র বর্নাঢ্য রাজনৈতিক জীবনের ও আশ্রমের তার অবদানের স্মৃতিচারণ করা হয়।


শোকসভায় বক্তব্য রাখেন- কাউখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, যুগ্ম সাধারণ সম্পাদক চেয়ারম্যান আমিনুর রশিদ মিল্টন, কাউখালী পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ অলোক কর্মকার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, কাউখালী উত্তর বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি রতন খান, শ্রী গুরু সংঘ বাংলাদেশ কেন্দ্রীয় আশ্রমের সহ সভাপতি অ্যাডভোকেট পরিতোষ সমদ্দার, প্রকাশনা সম্পাদক শ্রী সুনিল কুন্ডু, কোষাধ্যক্ষ বিপুল বরন ঘোষ প্রমুখ।


এসময় আশ্রম কতৃপক্ষ শ্রীগুরু সংঘ শিক্ষা বৃত্তি থেকে সদ্য প্রয়াত কামরুজ্জামান মিঠুর মেয়েকে প্রতিবছর চার হাজার টাকা দেবার সিদ্ধান্ত গ্রহণ করে এবং এ বছরের বৃত্তির টাকা, খাতা ও কলম পরিবারের সদস্যদেও হাতে তুলে দেন কেন্দ্রীয় আশ্রমের সভাপতি স্বামী জগন্নাথানন্দ সরস্বতী জগন্নাথানন্দ সরশ্বতী।


বিবার্তা/রবিউল হাসান/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com