ঠাকুরগাঁওয়ে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ২০:২৮
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে ধর্ষন মামলায় মো: আমিনুল (৩০) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছর সশ্রম কারাদণ্ড দেন আদালত।


বুধবার (৩০ নভেম্বর) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো: গোলাম ফারুক এ রায় প্রদান করেন।


মামলার বিবরণে জানা যায়, ২০১১ সালের ১৭ মে জেলার হরিপুর উপজেলার বহরমপুর পশ্চিমপাড়া গ্রামে ১৪ বছরের এক শিশুকে গোসলরত অবস্থায় বাথরুম থেকে অপহরণ করে এইক গ্রামের মো: আমজাদ আলীর ছেলে আমিনুল। পরে পার্শ্ববর্তী খরকারি পালার উত্তরে নিয়ে গিয়ে প্রাণনাশের হুমকী প্রদান করে জোরপুর্বক ধর্ষণ করে শিশুটিকে। এ সময় ওই শিশুর চিৎকারে তার মা ঘটনাস্থলে গিয়ে আমিনুলকে আটক করে।


পরে আপোষ মিমাংসার কথা বলে কয়েকদিন অতিবাহিত হলেও কোন সুরাহা না হওয়ায় ৪ দিন পর ১১ মে হরিপুর থানায় ওই শিশুর মা বাদী হয়ে আমিনুলকে আসামী করে একটি মামলা দায়ের করেন। অবশেষে দীর্ঘদিন মামলার বিচার কার্য শেষে আদালতের বিচারক আমিনুল ইসলামকে দোষী সাবস্ত করে তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ২০ হাজার টাকা জরিমানার আদেশ প্রদান করেন। অনাদায়ে তাকে আরও ১ বছর সশ্রম কারাদণ্ডে দন্ডিত করা হয়।


বিবার্তা/বিধান দাস/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com