গুরুদাসপুরে মহান বিজয় দিবস উপলক্ষ্যে প্রস্তুতি সভা
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২২, ২১:০৩
গুরুদাসপুরে মহান বিজয় দিবস উপলক্ষ্যে প্রস্তুতি সভা
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে নাটোরের গুরুদাসপুরে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়ের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তারা আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালনের বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করা হয়।


গুরুদাসপুর উপজেলা প্রসাশনের আয়োজনে সভায় ১৪ ডিসেম্বর শহিদ বুদ্ধিজীবী দিবস ১৮ ডিসেম্বর আন্তর্জাতিক অভিবাসী দিবস ও মহান দিবস যথাযথভাবে পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।


এসময় বক্তব্য রাখেন গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা, গুরুদাসপুর থানার ওসি তদন্ত মো. মশিউর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা,বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিক, শিক্ষক ও এনজিও প্রতিনিধি, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন এবং ইউএনও শ্রবণী রায় বলেন, ১৬ ডিসেম্বর বিজয় দিবসকে কেন্দ্র করে খেলাধুলা, কুইজ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা, সংবর্ধনা, পুরস্কার বিতরণসহ বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। সারাদিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ অন্যান্য সকল শ্রেণিপেশার মানুষ এতে অংশ নেবেন।


বিবার্তা/নাটোর/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com