নারায়ণগঞ্জে বাস উল্টে আহত ১০
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ১২:৩০
নারায়ণগঞ্জে বাস উল্টে আহত ১০
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাস ও মোটরসাইকেলে ধাক্কা দিয়েছে। এ ঘটনায় প্রায় ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।


সোমবার (৩ অক্টোবর) ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কেওঢালা অলিম্পিক কারখানার সামনে এই ঘটনা ঘটে। এ বিষয়টি নিশ্চিত করেন কাঁচপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন।


দুর্ঘটনায় আহতদের মধ্যে বাসযাত্রী নাছিমা বেগম, রাইসা আক্তার, মো. রাসেল, শওকত মোল্লা ও মোটরসাইকেল আরোহী আব্দুল্লাহ আল ফারুকের নাম পাওয়া গেছে। বাকিদের পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে আব্দুল্লাহ আল ফারুক পুলিশের বিশেষ শাখা এসপিবিএন’র সদস্য বলে জানিয়েছে কাঁচপুর হাইওয়ে পুলিশ।


কাঁচপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন জানান, মতলব এক্সপ্রেস পরিবহনের ঢাকামুখী একটি বাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কেওঢালা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই সময় বাসটি বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস ও মোটরসাইকেলে ধাক্কা দেয়।


তিনি আরও জানান, এই দুর্ঘটনায় প্রায় ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতাল ও ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। গুরুতর আহত মোটরসাইকেল আরোহী এসপিবিএন সদস্যকে হাইওয়ে অ্যাম্বুলেন্সে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়।


ওসি বলেন, এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।


উল্লেখ্য, দুর্ঘটনার পর কিছুক্ষণ সড়কে যান চলাচল বন্ধ ছিল। সড়ক থেকে দুর্ঘটনা কবলিত যানবাহনগুলোকে সরিয়ে নেয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।


বিবার্তা/আরএ/কেআর


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com