ভোলা জেলায় শ্রেষ্ঠ ইউএনও আল নোমান
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ২০:৫১
ভোলা জেলায় শ্রেষ্ঠ ইউএনও আল নোমান
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় শিক্ষা পদক ২০২২ উপলক্ষ্যে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত হয়েছেন আল নোমান।


৩ অক্টোবর, সোমবার ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী-চৌধুরীর সভাপতিত্বে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্যাটাগরিতে ৭টি উপজেলার মধ্যে চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল নোমানকে নির্বাচন করেছেন জেলা যাচাই বাছাই কমিটি।


জানা গেছে, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান চরফ্যাশন উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নীতি-নৈতিকতা তৈরিতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছেন। তিনি স্কুলে অভিভাবক ও মা সমাবেশ আয়োজনের ব্যবস্থা করেছেন। ঝরে পড়া রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করে প্রাথমিক শিক্ষার গুনগত মানোন্নয়নে বিশেষ ভুমিকা রেখেছেন। এছাড়া শিশুদের স্কুলগামী করতে স্কুল ব্যাগ-টিফিন বক্স ইত্যাদি শিক্ষা উপকরণ বিতরণ করেছেন। শিশু শিক্ষার্থীদের মানসিক ও শারীরিক বিকাশের লক্ষ্যে প্রাথমিক বিদ্যালয়গুলোতে খেলাধুলার ব্যবস্থা গ্রহণে উদ্যোগ নিয়েছেন। এসব কারণে তিনি শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে।


জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান তার প্রতিক্রিয়ায় জেলা প্রশাসক, প্রাথমিক শিক্ষা অধিদফতরের জেলা ও উপজেলার কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের ধন্যবাদ জানান।


তিনি বলেন, প্রাথমিকের কোমলমতী শিশু শিক্ষার্থীদের জন্য কিছু করতে পেরে পুরস্কৃত হয়েছি। এটা সত্যিই আনন্দের। এ পদক আমার কাজের গতি ও দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিয়েছে। আমার এই প্রচেষ্টা অব্যাহত আছে ও থাকবে।


বিবার্তা/কামরুজ্জামান/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com