লক্ষ্মীপুরে দেশীয় অস্ত্র ও লুন্ঠিত মালামালসহ ৪ ডাকাত আটক
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ২০:১১
লক্ষ্মীপুরে দেশীয় অস্ত্র ও লুন্ঠিত মালামালসহ ৪ ডাকাত আটক
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে দেশীয় অস্ত্রশস্ত্র ও লুন্ঠিত মালামালসহ একাধিক মামলার আসামি ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।


এরআগে রবিবার (২ অক্টোবর) গভীর রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের রাণীরহাট এলাকায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দলের সদস্য অস্ত্র মুখে, ৫ ভরি স্বর্নসহ নগদ টাকা লুটে নিয়ে আসে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র ও লুন্ঠিত মালামালসহ ৪ ডাকাতকে আটক করে থানায় নিয়ে আসে।


আটককৃতরা হলেন- সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের লুৎফুর রহমানের ছেলে আজাদ ওরফে চশমা আজাদ, রায়পুর উপজেলার পূর্ব কেরোয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে আলম হোসেন ওরফে খোরশেদ ডাকাত, সদরের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মৃত সুজা মিয়ার ছেলে মো. টুটুল, চরমন্ডল গ্রামের ওমর ফারুকের ছেলে মিয়াদ হোসেন রাব্বি।


পুলিশ সুপার জানান, গতকাল রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের রাণীরহাট এলাকার আবদুল কাদের পাটওয়ারীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ৯৯৯ নম্বরে কল করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্য মিয়াদ হোসেন রাব্বিকে আটক করতে সক্ষম হয়। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে লুন্ঠিত ৫ ভরি স্বর্ণালংকারসহ ডাকাত আজাদকে আটক করা হয়। পরে আরও ২টি স্থানে অভিযান চালিয়ে ডাকাতিতে ব্যবহৃত দেশীয় অস্ত্রশস্ত্রসহ ডাকাত দলের সদস্য আলম ওরফে খোরশেদ এবং টুটুলকে আটক করে পুলিশ। লক্ষ্মীপুর সদর মডেল থানায় মামলা প্রস্তুতি চলছে।


বিবার্তা/সুমন/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]barta24.net

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com