আশুলিয়ায় দুই কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ৫
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ১৩:১৫
আশুলিয়ায় দুই কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ৫
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় ১৬ বছরের এক কিশোরী ও ১২ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোরে তাদের ডেন্ডাবর এলাকা থেকে গ্রেফতার করা হয়।


এরা হলো মাদারীপুরের কালকিনির আলীপুর গ্রামের এনামুল হকের ছেলে রেজাউল করিম ইমন (২১), শেরপুরের বাকের কান্দা গ্রামের ইদ্রিস আলীর ছেলে নাঈম (২০), একই গ্রামের একাব্বর আলীর ছেলে আবু বক্কর ছিদ্দিক, ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরের আকানগর গ্রামের আজমল খানের ছেলে আশরাফুল (২০) ও একই গ্রামের হেলাল মিয়ার ছেলে নুর হোসেন (২০)।


মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর রাত ১০টার দিকে আশুলিয়ার ডেন্ডাবরে বসবাসকারী ভুক্তভোগী কিশোরী তার প্রতিবেশী ১২ বছরের আরেক মেয়েশিশুকে নিয়ে দোকানে যায়। এ সময় অভিযুক্ত নাঈম পূর্বপরিচয়ের সূত্র ধরে কৌশলে কিশারীসহ ওই শিশুকে পূর্ব ডেন্ডাবরে তাজুল ইসলামের মালিকানাধীন বাড়ির একটি ফ্ল্যাটে নিয়ে যায়। পরে নাইম আরো চারজনকে খবর দিয়ে সেখানে নিয়ে আসে। সেখানে শুক্রবার রাত সাড়ে ১১টা থেকে শনিবার ভোররাত পর্যন্ত ওই কিশোরী ও শিশুকে আটকে রাখে। এর মধ্যে রেজাউল একটি কক্ষে নিয়ে শিশু মেয়েটিকে ধর্ষণ করে। আরেকটি কক্ষে নাইম ও আশরাফুল তরুণীকে ধর্ষণ করে। পরে তাদের ছেড়ে দেয়া হয়।


এ ঘটনায় আশুলিয়া থানায় দুটি মামলা দায়ের করা হয়।


আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) রাজু মন্ডল বলেন, খবর পেয়ে ভোরে ডেন্ডাবরে অভিযান চালিয়ে তাদের পাঁচজনকে আটক করা হয়।


আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ বলেন, আসামিদের বিরুদ্ধে আলাদা দুটি মামলা করা হয়েছে। ভুক্তভোগীদের স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


অপরদিকে আশুলিয়ার পল্লীবিদ্যুতের আমিন মডেল টাউন থেকে বিদেশি পিস্তল ও দেশীয় অস্ত্রসহ আরমান ও রোহান ইসলাম নামে দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।


বিবার্তা/কেআর


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com