শেরপুরে সনাতন ধর্মাবলম্বীদের পুনাকের শুভেচ্ছা উপহার
প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ২১:১৮
শেরপুরে সনাতন ধর্মাবলম্বীদের পুনাকের শুভেচ্ছা উপহার
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে শেরপুরে সনাতন ধর্মাবলম্বী অসহায় নারীদের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে শাড়ি বিতরণ করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।


শনিবার (১ অক্টোবর) মহাষষ্ঠীর বিকেলে শেরপুর পুলিশ লাইন্সে উপকারভোগীদের মাঝে এসব শাড়ি বিতরণ করেন পুনাক জেলা কমিটির সভানেত্রী ও পুলিশ সুপারের পত্নী সানজিদা হক মৌ।


এদিন ৮০ জন নারীর হাতে শুভেচ্ছা উপহারের এসব শাড়ি তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু বকর সিদ্দিক, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীনসহ প্রমুখ।


এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন থানা এলাকা থেকে আগত সনাতন ধর্মবলম্বী ও উপস্থিত গণমাধ্যম কর্মীদের নিকট থেকে পুনাাক ও জেলা পুলিশের কাছে প্রত্যাশার কথা শুনতে চান পুলিশ সুপার ও পুনাক সভানেত্রী।


এর আগে, পুনাক সভানেত্রীকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও পুলিশ পরিদর্শকরা। পুনাক সভানেত্রী তার সমাপনী বক্তব্যে শেরপুর জেলায় শীঘ্রই পুনাকের একটি প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র চালু করার আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া আরো কিছু সৃজনশীল, আত্মকর্মসংস্থানমূলক কর্মকাণ্ড এবং সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির মাধ্যমে পুনাককে আরো গতিশীল কথাও বলেন। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।


উল্লেখ্য, জেলায় এবার ১৫১টি পূজামণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। নির্বিঘ্নে দুর্গোৎসব উদযাপনে প্রতিটি মণ্ডপে সিসি ক্যামেরা এবং বিশেষ নিরাপত্তা টিমসহ সার্বক্ষনিক মনিটরিংয়ের আওতায় আনা হয়েছে বলে জানান পুলিশ সুপার মো. কামরুজ্জামান।


বিবার্তা/মনির/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com