সন্ত্রাস ও মাদককে দূরে রাখতে খেলাধুলার বিস্তার ঘটাতে হবে: ডেপুটি স্পীকার
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ০০:৪৭
সন্ত্রাস ও মাদককে দূরে রাখতে খেলাধুলার বিস্তার ঘটাতে হবে: ডেপুটি স্পীকার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতীয় সংসদের ডেপুটি স্পীকার শামসুল হক টুকু বলেছেন, মাদক ও সন্ত্রাসের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে খেলাধুলার বিস্তারের বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই খেলাধুলাকে উৎসাহিত করেন, প্রণোদনা দেন। সরকারের সঙ্গে সঙ্গে সবাইকে যার যার জায়গা থেকে ভূমিকা রাখতে হবে।


শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে পাবনা সদর উপজেলার আরিফুর সদর গোরস্তান মাঠে আনসার বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।


টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে টাইব্রেকারে রজনীগন্ধা স্পোর্টিং ক্লাব ৩-১ গোলে শাপলা ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র হলে খেলাটি টাইব্রেকারে গড়ায়।


রুহুল আমিন বিশ্বাসের সভাপতিত্বে ও আজমত আলী বিশ্বাসের সঞ্চালনায় ফাইনাল খেলা উদ্বোধন করেন সদর আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।


এ সময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, বীর মুক্তিযোদ্ধা আ. স. ম আব্দুর রহিম পাকন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোশাররফ হোসেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি উপস্থিত ছিলেন।


এছাড়া অনুষ্ঠানে পাবনা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com