লক্ষ্মীপুরে হত্যার শিকার নারীর পরিচয় শনাক্ত, হত্যা মামলা
প্রকাশ : ২০ আগস্ট ২০২২, ০০:৪৩
লক্ষ্মীপুরে হত্যার শিকার নারীর পরিচয় শনাক্ত, হত্যা মামলা
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রায়পুরে হত্যাকণ্ডের শিকার নারীর পরিচয় শনাক্ত করা হয়েছে। তার নাম লায়লা নুর নিপু (২৫)। বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের নালঘর গ্রামের আবুল কাশেম মজুমদারের মেয়ে। সে ওই এলাকার আরিফুর রহমান নামে এক দুবাই প্রবাসীর স্ত্রী।


গত ১৬ আগস্ট সে বাবার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার রায়পুর ইউনিয়নের দেবীপুর চর পলোয়ান গ্রামের একটি খালপাড়ে থাকা সুপারী বাগান থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।


এ ঘটনায় মৃত নিপুর বাবা আবুল কাশেম বাদি হয়ে রায়পুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এতে অজ্ঞাতদের আসামী করা হয়েছে।


আবুল কাশেম জানান, প্রায় ৫/৬ বছর আগে তার মেয়ে নিপুর বিয়ে হয়। তার স্বামী দুবাই প্রবাসী। তাদের কোন সন্তান নেই৷ নিপু বাবার বাড়ি এবং শ্বশুর বাড়িতে বসবাস করতো। গত ১৬ আগস্ট সকাল ১০ টার দিকে তার মেয়ে চৌদ্দগ্রামের কাশিনগর বাজারের একটি ব্যাংক থেকে টাকা উত্তোলনের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ থাকে। পরিবারের লোকজন তাকে বিভিন্নস্থানে খোঁজ করেও তার সন্ধান পায়নি।


তিনি জানান, বৃহস্পতিবার লক্ষ্মীপুরের রায়পুরে এক নারীর মরদেহ উদ্ধারের খবর পেয়ে তারা রায়পুর থানায় এসে মরদেহটি নিপুর বলে শনাক্ত করে। এ ঘটনায় তিনি নিজেই বাদি হয়ে রায়পুর থানায় হত্যা মামলা দায়ের করেন।


তিনি বলেন, অজ্ঞাত লোকেরা আমার মেয়েকে কৌশলে ঘটনাস্থলে নিয়ে হত্যা করে মরদেহ গুম করার চেষ্টা করে। যারা ঘটনার সাথে জড়িত তাদের আইনের আওতায় আনার দাবি জানাই।


রায়পুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হাসান জাহাঙ্গীর বলেন, উদ্ধারকৃত মরদেহের পরিচয় শনাক্ত করা হয়েছে। ভিকটিম নারীর পিতা বাদি হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে থানায় হত্যা মামলার এজাহার দিয়েছেন।


শুক্রবার (১৯ আগস্ট) সকালে ময়না তদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কেউ শনাক্ত হয়নি। প্রযুক্তির সহায়তায় জড়িতদের চিহ্নিত করতে কাজ করছে পুলিশ।


উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে রায়পুর উপজেলার একটি সুপারী বাগানে এক অজ্ঞাত নারী মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে। তার গলায় ওড়না পেঁচানো ছিলো এবং পাশে একটি ব্লেড পাওয়া যায়৷


স্থানীয়দের ধারণা, ওই নারীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।


বিবার্তা/সুমন/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com