বঙ্গবন্ধুকে ছাড়া বাংলাদেশ কল্পনা করা যায় না: প্রবাসী কল্যাণ মন্ত্রী
প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ২৩:৫১
বঙ্গবন্ধুকে ছাড়া বাংলাদেশ কল্পনা করা যায় না: প্রবাসী কল্যাণ মন্ত্রী
জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, জাতির জনকের জন্য আমরা আজ ধন্য। বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশকে কল্পনা করা যায় না। ঘাতকরা জাতির জনককে হত্যা করে ক্ষান্ত হয়নি; তারা দেশ বিরোধী বিভিন্ন ষড়যন্ত্র ও কূট কৌশলে এখনো লিপ্ত রয়েছে। এ সম্পর্কে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে।


শুক্রবার (১৯ আগস্ট) বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন।


এসময় তিনি উপজেলার ৬টি ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগের কমিটিগুলোকে সেপ্টেম্বরের মধ্যে সম্পন্ন করতে উপজেলা আওয়ামী লীগকে নির্দেশ দেন।


জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান কামাল আহমদের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক শাহেদ আহমদের পরিচালনায় শোক সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন আলী, এখলাসুর রহমান, এটি এম বদরুল ইসলাম, যাদব বিশ্বাস, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



এর আগে বেলা ৩টায় উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ১০জন শিক্ষার্থীকে বাইসাইকেল, প্রথম-দ্বাদশ শ্রেণীর ১০৫ জন ছাত্র-ছাত্রী'র মধ্যে শিক্ষাবৃত্তি, অসুস্থ্য ৪ জনকে হুইল চেয়ার, সমাজ কল্যাণ পরিষদের অর্থায়নে ৮টি সংগঠনকে ২০ হাজার টাকা করে অনুদানের চেক, বন্যায় ক্ষতিগ্রস্থ ১৮ জন লোককে ২ বান্ডিল করে ঢেউটিন এবং নগদ ৬ হাজার টাকা করে বিতরণ করেন মন্ত্রী।


এছাড়াও সকালে তিনি রাংপানি ক্যাপ্টেন রশিদ উচ্চ বিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজ এবং ইমরান আহমদ সরকারী মহিলা কলেজ পরিদর্শন করেন।


বিবার্তা/জাহিদুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com