‘শ্রেষ্ঠ সন্তানকে হত্যা করে জাতির কপালে কালিমা লেপন করেছে খুনিচক্র’
প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ২২:০৫
‘শ্রেষ্ঠ সন্তানকে হত্যা করে জাতির কপালে কালিমা লেপন করেছে খুনিচক্র’
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, স্বাধীনতা বিরোধীদের দোসর, সাম্রাজ্যবাদী শক্তি ও খুনি চক্র বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে বাঙালি জাতির কপালে কালিমা লেপন করেছে।


রবিবার (১৪ আগস্ট) সন্ধ্যায় খুলনা মহানগরীর খালিশপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে জাতির পিতার ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


শ্রম প্রতিমন্ত্রী বলেন, আজকে শোককে শক্তিতে রূপান্তর করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে রূপকল্প-২০৪১ বাস্তবায়ন করতে হবে। উন্নত সমৃদ্ধ এবং জাতির পিতার সোনার বাংলা গড়ে তুলতে আগামী প্রজন্মের জন্য একুশ সালের মধ্যে ডেলটা প্ল্যান বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে।


অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। সিটি মেয়র বলেন, জীবিত মুজিব এঁর চেয়ে মৃত মুজিব আরো বেশি শক্তিশালী। বঙ্গবন্ধু আজ আমাদের মাঝে না থাকলেও আমাদের মাঝে আছেন জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল।


এছাড়া, সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শফিউল্লাহ এর সভাপতিত্বে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা, সহ-সভাপতি শেখ শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম বক্তব্য রাখেন।


সভা শেষে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন থেকে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ১৫ শ্রমিককে সাড়ে ৭ লাখ টাকা চিকিৎসা সহায়তার চেক প্রদান করা হয়।


এর আগে, প্রতিমন্ত্রী খালিশপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৩ কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত ৬ তলা বিশিষ্ট নতুন ভবন উদ্বোধন করেন। ভবন নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করেছে শিক্ষা প্রকৌশল অধিদফতর।


বিবার্তা/তুরান/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com