কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২
প্রকাশ : ১২ আগস্ট ২০২২, ২২:৩৯
কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার ভেড়ামারার মহিষাডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে আগুন লেগে সাহাজুল (৩০) ও বিজয় (৩২) নামে দু’জন নিহত হয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ট্যাংকি থেকে তেল আনলোড করতে গিয়ে হঠাৎ করে আগুনে লেগে তাদের মৃত্যু হয় বলে জানিয়েছেন পুলিশ ও ফায়ার স্টেশনের কর্মকর্তারা। তাদের বাড়ি দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামে।


প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শুক্রবার রাত ৮টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের কুষ্টিয়া-প্রাগপুর সড়কের পাশে মহিষাডোরা এলাকার দফাদার ফিলিং স্টেশনে ট্যাংকি থেকে তেল আনলোড করার সময় হঠাৎ করেই আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভেড়ামারা ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।


এ ঘটনায় ১ জন আহত হলেও তার নাম পরিচয় জানা যায়নি।


কুষ্টিয়া ফায়ার স্টেশনের লিডার হুমায়ুন কবীর জানান, ট্যাংকি থেকে তেল আনলোড করতে গিয়ে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। একই কথা জানিয়েছেন দফাদার ফিলিং স্টেশনের মালিক আফানুজ্জামান জুয়েল। তিনি জানান, নিহত দু’জন পাম্পে তেল সরবরাহ করছিলেন। হঠাৎ আগুন লেগে তাদের মৃত্যু হয়েছে। তাদের বাড়ি দিঘলকান্দি গ্রামে।


ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান জানান, ট্যাংকি থেকে তেল আনলোড করার সময় হঠাৎ আগুন লেগে দু’জন নিহত হয়েছেন। নিহতদের নাম সাহাজুল ও বিজয় বলে জানা গেছে। তাদের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/শরীফুল ইসলাম/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com