গাইবান্ধায় গৃহবধূকে হত্যায় স্বামীসহ দুইজনের মৃত্যুদণ্ড
প্রকাশ : ৩০ জুন ২০২২, ১৫:২০
গাইবান্ধায় গৃহবধূকে হত্যায় স্বামীসহ দুইজনের মৃত্যুদণ্ড
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সাঘাটায় গৃহবধূ পারভীন বেগম (২৩) হত্যা মামলায় স্বামীসহ দুই জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই মামলায় অপর তিনজন আসামিকে খালাস দেয়া হয়েছে।


বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে গাইবান্ধার অতিরিক্ত দায়রা জজ আদালতেকর বিচারক মো. ফেরদৌস ওয়াহিদ এই রায় দেন।


মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলেন সাঘাটা উপজেলার কামালেরপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে ছাইফুল ইসলাম (৩৫) ও সাইফুলের প্রথম স্ত্রীর ছোটভাই ও পার্শ্ববর্তী বসন্তেরপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে আব্দুল করিম (২১)। রায় প্রদানের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।


রাষ্ট্রপক্ষের আইনজীবী ফারুক আহম্মেদ রায় প্রদানের বিষয়টি নিশ্চিত করছেন। তিনি বলেন, দণ্ডপ্রাপ্ত আসামিদের ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দেন আদালত। একই মামলায় তিনজনকে খালাস দেয়া হয়। খালাস প্রাপ্তরা হলেন, ছাইফুলের প্রথম স্ত্রী পারভীন আকতার (৩২), আবদুল কুদ্দুস (১৯) ও কোহিনুর বেগম (৪২)।


মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালে সাঘাটা উপজেলার বড়াইকান্দি গ্রামের আফজাল হোসেনের মেয়ে পারভীন বেগমের (২৩) সঙ্গে ছাইফুল ইসলামের বিয়ে হয়। পারভীনের কোন সন্তান নেই। বিয়ের পর থেকে ছাইফুলের সঙ্গে দ্বিতীয় স্ত্রী পারভীন বেগমের পারিবারিক ও সাংসারিক কলহ চলতে থাকে। ২০১৭ সালের এপ্রিল মাসের ছাইফুল একটি মাদক মামলায় গ্রেফতার হন। এ সময় পারভীন তার বাবার বাড়িতে থাকেন। কয়েক মাস পর ছাইফুল জামিনে মুক্তি পেয়ে পারভীন বেগমকে তার নিজ বাড়িতে নিয়ে যায়। একই সালে ৩০ জুলাই পারভীন বেগম মরদেহ আব্দুল করিমের বাড়ির পায়খানার সেফটি ট্যাঙ্ক থেকে উদ্ধার করে পুলিশ।


এ নিয়ে নিহতের বড়ভাই আজিজুর রহমান ৩০ জুলাই রাতে বাদী হয়ে সাঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ছাইফুল ইসলাম, আব্দুল করিম, পারভীন আকতার, আবদুল কুদ্দুস, কোহিনুর বেগমসহ। পাঁচজনকে আসামি করা হয়। এর মধ্যে দুইজনের মৃত্যুদণ্ড ও তিনজনকে খালাস দেয়া হয়।


আসামিপক্ষের আইনজীবী আবু আল আবদুল্লাহ জানান, এ রায়ে বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন বলে জানান তিনি।


বিবার্তা/আনোয়ার/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com