ঠাকুরগাঁওয়ে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে ‘ইফতার মাহফিলের ব্যানার’
প্রকাশ : ২৫ জুন ২০২২, ২২:৫০
ঠাকুরগাঁওয়ে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে ‘ইফতার মাহফিলের ব্যানার’
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সারাদেশের মতো ঠাকুরগাঁওয়ে স্বপ্নের পদ্মা সেতুর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানেরআয়োজন করাহয়েছে। বহুল প্রতিক্ষিত এই অনুষ্ঠানে ইফতার ও দোয়া মাহফিলের ব্যানার লাগানো হয়েছে। এতে বিব্রত হয়েছেন আগত অতিথিরা।


শনিবার (২৫ জুন) ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে সকালে জেলা প্রশাসন কার্যালয় থেকে র‌্যালি, সন্ধ্যায় জেলা স্কুল বড় মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং রাতে আতশবাজি ফোটানোর আয়োজন করা হয়।


এর আগে, সকালে জেলা স্কুল বড় মাঠে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হয়। সেখানে জেলার বিভিন্ন স্তরের হাজারো মানুষ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানের স্টেজের সামনে এবং অতিথিদের আসনের আগে ইফতার ও দোয়া মাহফিলের ব্যানার দেখে বিব্রত হয়েছেন অনেকে। আবার অনেকেই মনে করেছেন হয়তো রোজা রাখারও কোনো বিষয় রয়েছে এ অনুষ্ঠানে। আর তাই সে ব্যানারটিকে ঘিরে কৌতূহলের শেষ নেই আগত অতিথিদের।


অনুষ্ঠানে আসা বিথি আক্তার নামের এক স্কুল শিক্ষার্থী জানায়, বুঝতে পারছি না কিসের দোয়া মাহফিল হবে। আমরা তো এসেছি পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে।


আরেক শিক্ষার্থীর সঙ্গে আসা অভিভাবক জানান, এ ধরনের একটা বিষয় জেলা প্রশাসনের গুরুত্বের সঙ্গে দেখা উচিত ছিল। কোমলমতি শিশুরা এখান থেকে কী শিক্ষা পাবে।


এ বিষয়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, এ ভুলটি একটি ব্যানারে ছিলো। ইফতার মাহফিলের যে ব্যানার বোর্ডটি ছিলো, এর ওপরে অন্য ব্যানার লাগানো ছিল। আমরা খুঁজে বের করবো এ ঘটনাটি কে ঘটিয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিবো।


বিবার্তা/বিধান/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com