সাঁতরে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বললো কিশোরী
প্রকাশ : ২৫ জুন ২০২২, ১৭:৩৩
সাঁতরে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বললো কিশোরী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী হয়েও সাধারণ আচরণের বহু দৃষ্টান্ত ইতোমধ্যে স্থাপন করেছেন শেখ হাসিনা। তবে এর ব্যতিক্রম ঘটেনি ঐতিহাসিক পদ্মা সেতুর উদ্বোধনের দিনেও।


শনিবার (২৫ জুন) ঐতিহাসিক পদ্মা সেতুর উদ্বোধনের দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা বলতে সাঁতরে সভা মঞ্চের কাছে চলে যান এক কিশোরী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এক কিশোরীর আবেগ হিসেবেই দেখছেন উপস্থিত সবাই। যে আবেগে সাড়া দিয়েছেন প্রধানমন্ত্রীও। সত্যিই এমন আরেক মানবিক আচরণের দৃষ্টান্ত স্থাপন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


শনিবার পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মাদারীপুরের শিবচরে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।


সেতুর উদ্বোধন উপলক্ষে মাদারীপুরের শিবচরে জনসভার মঞ্চ তৈরি করা হয় পদ্মা সেতুর আদলে। মঞ্চে সেতুকে আরো জীবন্ত রূপ দিতে জলাধারের ওপর এটি নির্মাণ করা হয়। পানিতে রাখা হয় নৌকাও।


মঞ্চে তখন ভাষণের ইতি টানছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সময় মঞ্চের বেশ খানিকটা দূরে পানিতে ঝাঁপিয়ে পড়তে দেখা যায় এক কিশোরীকে। অনেকটা পথ সাঁতরে মঞ্চের সামনে গিয়ে থামে কিশোরী। সেখানে পানি কম থাকায় দাঁড়িয়ে পড়ে প্রধানমন্ত্রীকে কিছু একটা বলতে থাকে সে। কিশোরীকে দেখে প্রধানমন্ত্রীও এগিয়ে যান। হাত নেড়ে তাকে পাড়ে যাওয়ার ইশারা করেন। পরে কিশোরী পাড়ে দিকে এগিয়ে গেলে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তার জন্য এগিয়ে যায়।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com