স্ত্রী ও শাশুড়িসহ ৩ জনকে হত্যার প্রধান আসামি গ্রেফতার
প্রকাশ : ২৪ জুন ২০২২, ২০:৫৫
স্ত্রী ও শাশুড়িসহ ৩ জনকে হত্যার প্রধান আসামি গ্রেফতার
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরের শ্রীবরদীতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী, শাশুড়িসহ তিনজনকে কুপিয়ে হত্যার ঘটনায় শ্রীবরদী থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত মনিরা বেগমের ছোট বোন মিনারা বেগম বাদী হয়ে মনিরার স্বামী মিন্টু মিয়াকে (৩৫) প্রধান ও আরো তিনজনকে আসামি করে শুক্রবার (২৪ জুন) বিকালে এই মামলাটি করেন।


মামলার পর মিন্টু মিয়াকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। মিন্টু উপজেলার গেড়ামারা গ্রামের হাইমউদ্দিনের ছেলে।


উপজেলার খোশালপুর পুটল গ্রামে ওই হত্যার ঘটনায় নিহতরা হলেন, উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামের মনু মিয়ার মেয়ে ও মিন্টু মিয়ার স্ত্রী মনিরা বেগম (৩২), মনু মিয়ার স্ত্রী শেফালী বেগম (৬০) ও মনু মিয়ার বড় ভাই হাজী মো. মাহমুদ (৭০)।


এ ঘটনায় আহতরা হলেন, খোশালপুর পুটল গ্রামের মনু মিয়া (৬৫), তার ছেলে শাহাদাত হোসেন (২৫) ও নিহত হাজী মো. মাহমুদের স্ত্রী ফুল সাহারা বেগম (৬৫)। তাঁদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পুলিশ ও নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ১৭ বছর আগে শ্রীবরদী উপজেলার খোশালপুর পুটল গ্রামের মনু মিয়ার মেয়ে মনিরা বেগমের সঙ্গে গেড়ামারা গ্রামের হাইমউদ্দিনের ছেলে মিন্টু মিয়ার বিয়ে হয়। বেশ কিছুদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী মিন্টু মিয়ার সঙ্গে স্ত্রী মনিরা বেগমের পারিবারিক কলহ চলে আসছিল। কিছু দিন আগে মনিরা রাগ করে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে চলে আসেন। এরপর স্ত্রী মনিরাকে নিজের বাড়িতে ফিরিয়ে নেওয়ার জন্য একাধিকবার চেষ্টা করেও মিন্টু মিয়া ব্যর্থ হন।


এর জের ধরে বৃহস্পতিবার (২৩ জুন) রাত নয়টার দিকে মিন্টু মিয়া বোরকা পরে খোশালপুর পুটল গ্রামে শ্বশুর মনু মিয়ার বাড়িতে গিয়ে তার হাতে থাকা দা দিয়ে স্ত্রী মনিরা বেগম, শ্বশুর মনু মিয়া, শাশুড়ি শেফালী বেগম, জেঠাশ্বশুর হাজী মো. মাহমুদ, জেঠিশাশুড়ি ফুল সাহারা বেগম ও শ্যালক শাহাদাত হোসেনকে এলোপাতারীভাবে কোপাতে থাকেন। এতে মিন্টুর স্ত্রী মনিরা, মনু মিয়ার স্ত্রী শেফালী বেগম ও মনু মিয়ার ভাই হাজী মো. মাহমুদ মারা যান।


শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মিন্টু স্ত্রী মনিরাসহ অন্যদের হত্যার কথা স্বীকার করেছেন। তাকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। জেলা সদর হাসপাতাল ও জামালপুর জেনারেল হাসপাতালে নিহতদের লাশের ময়নাতদন্ত করা হয়েছে।


বিবার্তা/মনির/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com