টাঙ্গাইলে অনিবন্ধিত ১৭ ক্লিনিক সিলগালা ও জরিমানা
প্রকাশ : ২৮ মে ২০২২, ২১:৫৩
টাঙ্গাইলে অনিবন্ধিত ১৭ ক্লিনিক সিলগালা ও জরিমানা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে বৈধ কাগজপত্র না থাকায় ১৭টি ক্লিনিক সিলগালা করা হয়েছে। এছাড়াও আরো কয়েকটি ক্লিনিককে জরিমানা করা হয়েছে।


শনিবার (২৮ মে) স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা মোতাবেক দিনব্যাপী অভিযান চালিয়ে এসব ক্লিনিককে সিলগালা ও জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করে টাঙ্গাইল সদরসহ বিভিন্ন উপজেলার স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।


জানা যায়, স্বাস্থ্য অধিদফতরের সিদ্ধান্ত মোতাবেক সারাদেশের ন্যায় টাঙ্গাইলে ব্যাঙের ছাতার মতো গড়ে উঠা অনিবন্ধিত ক্লিনিক বন্ধে অভিযান শুরু করেছে প্রশাসন। অভিযানের প্রথমদিনে টাঙ্গাইল শহরে চারটি, মধুপুর উপজেলায় দুইটি, ভূঞাপুরে দুইটি, মির্জাপুরে দুইটি, ঘাটাইলে একটি ও গোপালপুরে ছয়টি অনিবন্ধিত ক্লিনিক সিলগালা করা হয়েছে।


টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান বলেন, বৈধ কাগজপত্র না থাকায় প্রথমদিনের অভিযানে টাঙ্গাইল সদরসহ বিভিন্ন উপজেলায় ১৭টি ক্লিনিক সিলগালা করা হয়েছে। এছাড়াও আরো কয়েকটিকে জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।


টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুআরা খাতুন জানান, বৈধ কাগজ পত্র না থাকায় শহরের স্বদেশ স্পেশালাইজড হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, পদ্মা ক্লিনিক, আমানত ক্লিনিক এন্ড হসপিটালকে সিলগালা করা হয়েছে।


এছাড়াও কমফোর্ট হসপিটালের মালিককে ৩০ হাজার টাকা, দি সিটি হাসপাতালের মালিককে ২০ হাজার টাকা ও ডিজিল্যাবকে ৩০ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে। এছাড়াও রোগী থাকার কারণে ডিজি ল্যাবকে রবিবার (২৯ মে) পর্যন্ত সময় দেয়া হয়েছে। তারপর সেটিও সিলগালা করা হবে।


বিবার্তা/তোফাজ্জল/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com