এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ.লীগ
প্রকাশ : ১৭ মে ২০২২, ২০:০৭
এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ.লীগ
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানির উস্কানিমূলক বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে লক্ষ্মীপুর আওয়ামী লীগ। প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সংগঠনের নেতা-কর্মীরা।


মঙ্গলবার (১৭ মে) বিকেলে সদর থানা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তেমুহনীতে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।


এসময় এ্যানিসহ বিএনপির আন্দোলনের হুমকির কঠোর সমালোচনা করে শান্ত লক্ষ্মীপুরকে অশান্ত করার অপচেষ্টা রুখে দেয়ার আহবান জানান বক্তারা।


সমাবেশে বক্তব্য রাখেন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ, পৌর সভাপতি সৈয়দ আহম্দে পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর প্রমুখ। এসময় বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।


প্রসঙ্গত, শনিবার (১৪ মে) লক্ষ্মীপুরে বিএনপির এক সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি সরকারের কঠোর সমালোচনা করে বক্তব্য রাখেন। এসময় এ্যানি বলেন, কোথাও আঘাত করলে পাল্টা আঘাত শুরু হবে। এখন আর মাইরের উপর কোনো ওষুধ নাই এধরণের নানা উস্কানিমূলক বক্তব্য রাখেন।


বিবার্তা/সুমন/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com