দিনাজপুরে হোটেল থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২২, ১৭:০৮
দিনাজপুরে হোটেল থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাটে অস্থায়ী খাবার হোটেল থেকে ইনসান আলী ওরফে রিসান (১৫) নামের এক স্কুলছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৯ জানুয়ারি) উপজেলার রাণীগঞ্জ বাজারের গোহাটির পাশের একটি খাবার হোটেলের মেঝে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।


নিহত রিসান উপজেলার উপজেলার কশিগাড়ি পাচঁমাথা এলাকার লিটন মন্ডলের ছেলে। সে রানীগঞ্জ হাইস্কুলে অষ্টম শ্রেণির ছাত্র এবং সপ্তাহে দুইদিন ওই হোটেলেই শ্রমিকের কাজ করতো। পুলিশের ধারণা, রাতের কোনো এক সময় তার পায়ের রগ কেটে এবং জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।


স্থানীয়রা জানান, রিসান রাণীগঞ্জ বাজারের গরু-ছাগলের হাট এলাকায় একটি খাবার হোটেলে কাজ করতো। হোটেলটি সপ্তাহে দু’দিন খোলা থাকে। শুক্রবার (২৮ জানুয়ারি) রাতে দোকানের কাজ শেষে সে বাসায় ফিরেনি। সকালে ওই দোকানের মেঝেতে তার গলা এবং ডান পায়ের রগকাটা রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়।


রিসানের মা অমিছা বেগম জানান, শুক্রবার রাতে ছেলে বাসায় ফিরতে দেরি হওয়ায় তার সঙ্গে রাত ১০টার দিকে মোবাইল ফোনে কথা হয়। সে জানায় ‘বাজারে আছি একটু দেরিতে বাড়িতে যাব’। আজ সকালে এলাকাবাসীর খবরে সেখানে গিয়ে ছেলের গলাকাটা মরদেহ দেখতে পাই।


ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রানীগঞ্জ বাজারের একটি খাবারের হোটেলের মেঝে থেকে রিসানের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটন এবং হত্যাকারীকে শনাক্ত করার জন্য অনুসন্ধান চলছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিবার্তা/রব্বানী/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com