জনকল্যাণে জবাবদিহিতা নিশ্চিত করতে হবে: পলক
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২২, ১৭:৫০
জনকল্যাণে জবাবদিহিতা নিশ্চিত করতে হবে: পলক
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জনকল্যাণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।


তিনি বলেন, রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের অনুভূতির পাশাপাশি সহানুভূতি না থাকলে ন্যায় ও সাম্যের শাসন প্রতিষ্ঠিত করা সম্ভব নয়।


শুক্রবার (২৮ জানুয়ারি) নাটোরের সিংড়া উপজেলার জোড়মল্লিকা-নিংগইন দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে চায়না রেলওয়ে আন্তর্জাতিক গ্রুপ কোং, লিমিটেড -এর আয়োজনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।এসময় দুই হাজার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।


পলক বলেন, শীতের তীব্রতা থেকে জনগণকে রক্ষার করার জন্য কম্বল নিয়ে এসেছি। পর্যায়ক্রমে সিংড়া উপজেলায় ১৫ হাজার কম্বল বিতরণ করা হবে।



তিনি বলেন, এখন কোনো ভাতা নিতে ঘুষ দিতে হয়না। বিদ্যুতের আলোয় আলোকিত নাটোরের সিংড়ার ৫ লাখ মানুষ। ঘরে বসে বিদেশি আইটি কোম্পানিতে কাজ করে অর্থ উপার্জন করছে যুবকরা। যার অবদান সজিব ওয়াজেদ জয়ের।


৩০০ কোটি টাকা ব্যয়ে সিংড়ায় হাইটেক পার্ক ও টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ নির্মাণ করা হবে উল্লেখ করে তিনি আরো বলেন, উচ্চ শিক্ষার জন্য আর নাটোর, বগুড়া, রাজশাহী যেতে হয়না। আওয়ামী লীগ সরকার সিংড়ায় ৩টি অনার্স কলেজ করে দিয়েছে। ৫০ কোটি টাকা ব্যয়ে শহর রক্ষা বাঁধ নির্মাণ হচ্ছে। ৩২৯টি পৌরসভার রোল মডেল সিংড়া পৌরসভা। গত ১৩ বছরে সরকারের সকল অবদান জনগণের কল্যাণে স্বচ্ছতা ও জবাবদিহির মাধ্যমে পৌঁছে দিয়েছি। ডায়াবেটিক হাসপাতাল, মসজিদ, মন্দির, স্কুল-কলেজ ব্যাপক উন্নয়ন করেছি।



কম্বল বিতরণী অনুষ্ঠানে মূল বক্তা হিসেবে বক্তব্য রাখেন- চায়না রেলওয়ে আন্তর্জাতিক গ্রুপ কোং, লিমিটেড -এর উপ-পরিচালক মো. আবু কাউছার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, সিংড়া পৌরসভার মেয়র ও উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস।


এছাড়া আরো উপস্থিত ছিলেন- সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আতিকুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আউয়াল, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, জোড়মল্লিকা-নিংগইন দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, সাবেক ছাত্রলীগ নেতা আনিছুর রহমান লিখন, ভিপি সজিব ইসলাম জুয়েল প্রমূখ।


প্রসঙ্গত, সিংড়া উপজেলায় প্রতিমন্ত্রী পলকের ব্যক্তিগত তহবিল, সরকারি ও বিভিন্ন প্রতিষ্ঠানের দেয়া ১৫ হাজার কম্বল পর্যায়ক্রমে বিতরণ করা হবে।


বিবার্তা/রাজু/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com