কুকুর ছুড়ল গুলি, মৃত্যু যুবকের!
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ১০:৫৪
কুকুর ছুড়ল গুলি, মৃত্যু যুবকের!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রে কুকুরের ছোড়া গুলিতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।


যুক্তরাষ্ট্রের কানসাস অঙ্গরাজ্যের কেউডা স্প্রিংস শহরের কাছে স্থানীয় সময় গত শনিবার সকালে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির বয়স ৩০ বছর বলে পুলিশ জানিয়েছে। তবে তাঁর পরিচয় জানায়নি পুলিশ।


পুলিশ কর্মকর্তারা বলছেন, ঘটনাটি ঘটেছে একটি পিকআপে। গাড়িটির পেছনে যেসব জিনিসপত্র পাওয়া গেছে, তাতে এটি শিকার-সম্পর্কিত ঘটনা বলে ধারণা করা হচ্ছে। 


ঘটনায় নিহত ব্যক্তি ঘটনার সময় বসে ছিলেন পিকআপের চালকের পাশে যাত্রীর আসনে। আর পিকআপের পেছনের অংশে ছিল গুলিভর্তি রাইফেল ও কুকুর। হঠাৎ কোনো কারণে কুকুরটির পা পড়ে রাইফেলের ট্রিগারের ওপর। আর অমনিই ঘটে যায় দুর্ঘটনা। গুলি বের হয়ে ভেদ করে যুবকের পিঠ।


ওয়েলিংটনের অগ্নিনির্বাপণ বিভাগের প্রধান টিম হে বলেন, চালকের আসনে থাকা ব্যক্তি অক্ষত ছিলেন। সামনার কাউন্টি শেরিফের দপ্তর এক বিবৃতিতে স্থানীয় গণমাধ্যমকে জানায়, কুকুরের পা লাগার কারণেই রাইফেল থেকে গুলি বের হয়ে গিয়েছিল। যাত্রীর আসনে থাকা ওই যুবকের পেছনে গুলি লাগে।


বিবৃতিতে আরও বলা হয়, ওই যুবককে বাঁচাতে জরুরি সেবা বিভাগে খবর দেওয়া হয়। তাঁকে বাঁচাতে সম্ভাব্য সব চেষ্টাই করা হয়। কিন্তু সব চেষ্টা ব্যর্থ হয়।


কাউন্টি শেরিফ দপ্তর জানিয়েছে, এ ঘটনায় অধিকতর তদন্ত চলছে। ওই গাড়ি ও কুকুরের প্রকৃত মালিক কে, তা প্রাথমিকভাবে জানা যায়নি।


সূত্র: স্কাই নিউজ, ডেইলি এক্সপ্রেস


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com