বাঁচা-মরার লড়াইয়ে রাতে পোল্যান্ডের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ২২:০৮
বাঁচা-মরার লড়াইয়ে রাতে পোল্যান্ডের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

কাতার বিশ্বকাপ আসরের শেষ ষোলোতে ইতিমধ্যে ব্রাজিল, পর্তুগাল, ফ্রান্স, ইংল্যান্ড পৌছে গেছে। এছাড়া সেনেগাল, নেদারল্যান্ডসও পৌঁছে গেছে শেষ ষোলোর মহারণে। তবে এখনো শেষ ষোলো নিশ্চিত করতে পারেনি লিওনেল মেসির আর্জেন্টিনা। আজ বুধবার দিবাগত রাত ১টায় শেষ ষোলোয় টিকে থাকতে মাঠে নামছে আর্জেন্টিনা। এ ম্যাচ জিতলে সরাসরি দ্বিতীয় রাউন্ড, ড্র করলে তাকিয়ে থাকতে হবে অন্যের পানে। আর যদি আর্জেন্টিনা হেরে যায় তবে শেষ হয়ে যাবে কাতার বিশ্বকাপ মিশন।


এমন কঠিন এক সমীকরণকে সঙ্গে নিয়ে কাতার স্টেডিয়ামের ৯৭৪-এ মাঠে পোল্যান্ডের মুখোমুখি হতে যাচ্ছে লিওনেল মেসির দল। তবে আর্জেন্টিনা শিবিরে চিন্তার ভাজ রয়েছে পোল্যান্ডের তারকা ফুটবলার লেভানডস্কিকে নিয়ে। ম্যাচের যে কোনো মুহূর্তে খেলার রং বদলে দিতে পারার ক্ষমতা রয়েছে বার্সার এই তারকার। তাইতো আর্জেন্টিনার কোচ বেশ সতর্ক এই তারকা ফুটবলারকে নিয়ে।


ম্যাচের আগের দিন গতকাল দোহার কনভেনশন সেন্টারে সাংবাদিকদের সামনে উপস্থিত হন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। এ সময় তার কাছে উপস্থিত সাংবাদিকরা জানতে চান লেভানডস্কিকে আটকানোর কোনো কৌশল রপ্ত করেছে কিনা তার দল।


জবাবে বেশ শান্ত স্বরে দলটির কোচ বললেন, 'লেভানডস্কি বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার। দুরন্ত ছন্দে রয়েছে। তবে আমরাও তৈরি। সকলেই জানে এই ম্যাচের উপরেই আমাদের বিশ্বকাপের ভাগ্য নির্ভর করছে। তাই জেতা ছাড়া অন্য কিছুই ভাবতে চাই না এই মুহূর্তে।'


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com