তারকায় ঠাসা বার্সার শুরুটা হলো হতাশা দিয়ে
প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ১১:৪১
তারকায় ঠাসা বার্সার শুরুটা হলো হতাশা দিয়ে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+
আর্থিক সংকটে রীতিমতো ধুকতে থাকা বার্সেলোনা এবার দলবদলে দেখিয়েছিলো বড় চমক, একের পর এক বড় বড় তারকাদের দলে ভিড়িয়ে নতুন মৌসুমে ভালো কিছু করার জানান দিচ্ছিলো কাতালান ক্লাবটি। কিন্তু সমস্যা দেখা দিয়েছিল সেসব খেলোয়াড়দের নিবন্ধন নিয়ে। মাঠে নামার আগে সেটিও নিষ্পত্তি করে স্প্যানিশ ক্লাবটি। তবু ম্যাচে মেলেনি কাঙ্ক্ষিত ফলাফল।


শনিবার (১৩ আগস্ট) রাতে স্প্যানিশ লা লিগার নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে রায়ো ভায়োকানোর বিপক্ষে ঘরের মাঠেও জিততে পারেনি জাভি হার্নান্দেজের শিষ্যরা। একের পর এক সুযোগ মিসের হতাশায় মাঠ ছাড়তে হয়েছে গোলশূন্য ড্র নিয়ে। গোলরক্ষক টের স্টেগানের দৃঢ়তায় উল্টো পরাজয়ের হাত থেকে বেঁচেছে তারা।


অথচ পুরো ম্যাচে একের পর এক আক্রমণ করে গেছেন রবার্ট লেওয়ানডস্কি, ওসুমানে দেম্বেলে, রাফিনহারা। ম্যাচের প্রায় ৭০ শতাংশ সময় বলের নিয়ন্ত্রণ ছিল বার্সেলোনার দখলে। গোলের জন্য অন্তত ২১টি শট করে মাত্র ছয়টি লক্ষ্য বরাবর রাখতে পেরেছে তারা। কিন্তু পায়নি কোনো গোল।


ম্যাচের ১২ মিনিটে একবার বল জালে জড়ান লেওয়ানডস্কি। কিন্তু তিনি অফসাইডে থাকায় বাতিল হয়ে যায় সেটি। পরে ২০ মিনিটের সময় লেওয়ানডস্কির পাসে দেম্বেলের জোরালো শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। প্রথমার্ধে আরও বেশ কয়েকটি জোরালো আক্রমণ করেও লাভ হয়নি বার্সার।


দ্বিতীয়ার্ধে সবচেয়ে উল্লেখযোগ্য ঘটনা ছিল শেষ বাঁশি বাজার ঠিক আগে দিয়ে। প্রতিপক্ষের তারকা ফরোয়ার্ড রাদামেল ফ্যালকাওকে কড়া ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ডের ফলে লাল কার্ড দেখেন বার্সার অধিনায়ক সার্জিও বুসকেটস। যে কারণে পরের ম্যাচটি খেলতে পারবেন না বুসকেটস।


বিবার্তা/এমএইচ
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com