আর্জেন্টাইন তারকাসহ ৭ ফুটবলারকে ছেড়ে দেবে পিএসজি
প্রকাশ : ১৩ আগস্ট ২০২২, ১৪:৪২
আর্জেন্টাইন তারকাসহ ৭ ফুটবলারকে ছেড়ে দেবে পিএসজি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাত তারকাকে দল ছাড়ার হুমকি দিয়েছেন প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) নতুন কোচ ক্রিস্তোফ গালতিয়ের। মাউরো ইকার্দি, আন্দের হেরেরা, লেভিন কুরজাওয়া, ইউলিয়ান ড্রাক্সলার, রাফিনহা, থিলো কের, ইদ্রিজা গেয়েকে প্যারিসের দলটিতে রাখতে আগ্রহী নন তিনি।


দলবদলের মৌসুম শেষ হওয়ার আগেই এই সাত ফুটবলারের সঙ্গে সম্পর্ক ছেদ করতে চায় পিএসজি। তাদের নতুন ক্লাব খুঁজতে বলেও দিয়েছে পিএসজি। ইতিমধ্যে সাত ফুটবলারের রিপ্লেসমেন্ট হিসেবেও নতুন ফুটবলারদের দলে ভেড়ানো শুরু করেছে ক্লাবটি।


ইতোমধ্যে পর্তুগিজ মিডফিল্ডার ভিতিনিয়া, ফরাসি স্ট্রাইকার হুগো একিতিকে দলে ভেড়ানো হয়েছে। রক্ষণভাগকে শক্তিশালী করতে লাইপজিগ থেকে ফরাসি রাইটব্যাক নর্দি মুকিয়েলেকে কিনেছে তারা।


জানা গেছে, দলবদলের মৌসুম শেষ হওয়ার আগেই আরো কিছু নতুন ফুটবলারকে দলে নিতে চায় ক্লাবটি। নতুন খেলোয়াড় কিনতে হলে আগে খেলোয়াড় বিক্রি করতে হবে তাদের। তাই ওই সাত ফুটবলারকে নতুন ক্লাব খুঁজে নিতে চাপ দেওয়া হচ্ছে।


সরাসরি পিএসজি ছাড়ার কথা না বললেও অন্যরকম এক কৌশল অবলম্বন করেছেন পিএসজি কোচ গালতিয়ের ও ক্লাবের ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস।


ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ জানিয়েছে, এই সাত ফুটবলারকে পিএসজির দ্বিতীয় দলের হয়ে ফ্রান্সের পঞ্চম বিভাগের ফুটবল লিগে খেলানোর হুমকি দেওয়া হয়েছে। কারণ পিএসজির সঙ্গে তাদের চুক্তির মেয়াদ এখনো শেষ হয়নি।


তবে এমনটি ঘটলে ক্যারিয়ারের দিকে তাকিয়ে পিএসজি ছাড়তে বাধ্য হবেন তারা।


কিছুদিন আগে অবশ্য কোচ গালতিয়ের সরাসরি জানিয়েছিলেন, ২৫ জন ফুটবলারের সঙ্গে কাজ করতে চান না তিনি। স্কোয়াডে খেলোয়াড়ের সংখ্যা কমিয়ে আনতে চান। আর সেই কারণে ওই সাত ফুটবলার ছাঁটাই হতে পারেন।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com