ঘরের মাঠে হার দিয়ে মৌসুম শুরু ম্যানইউয়ের
প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ২১:৪৭
ঘরের মাঠে হার দিয়ে মৌসুম শুরু ম্যানইউয়ের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

শুরু হয়ে গেছে প্রিমিয়ার লিগের মহাযুদ্ধ। মৌসুমের প্রথম দিনেই ‘তুলনামূলক’ পুঁচকে ফুলহামের বিপক্ষে ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে শক্তিশালী লিভারপুলকে। তবে নতুন মৌসুমের প্রথম অঘটন ঘটাল ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওন।


ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদের ঘরের মাঠে ২-১ গোল ব্যবধানে হারিয়েছে গত মৌসুমে নয়ে থাকা দল ব্রাইটন। ঘরের মাঠে মৌসুমের প্রথম ম্যাচে অবশ্য দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো মাঠে নামেননি রেড ডেভিলদের হয়।


রোনালদো না থাকলেও নতুন মৌসুমে দলে যোগ দেয়া ক্রিশ্চিয়ান এরিকসেন খেলেছেন। এছাড়াও মার্কাস রাশফোর্ড, জ্যাডন স্যাঞ্চো এবং ব্রুনো ফার্নান্দেজের মতো তারকারাও মাঠে নেমেছেন। কিন্তু ব্রাইটন বাধা টপকাতে পারেনি রেড ডেভিলরা।


ম্যাচে বল দখল থেকে শুরু করে আক্রমণ কিংবা গোলমুখে শট নেয়া সবক্ষেত্রেই এগিয়ে ছিল ম্যানইউ। তবুও প্রথমার্ধ শেষে ২-০ গোল ব্যবধানে পিছিয়ে পড়েছিল এরিক টেন হ্যাগের দল। ব্রাইটনের পক্ষে প্যাসকেল গ্রোব ৩০ এবং ৩৯তম মিনিটে গোল করে ব্রাইটনকে এগিয়ে দেন।


দ্বিতীয়ার্ধে ম্যানইউয়ের পক্ষে ১টি গোল আসে। তবে রেড ডেভিলদের কোনো ফুটবলার নন গোলটি করেছেন ব্রাইটনের ডিফেন্সিভ মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার। খেলার ৬০তম মিনিটে ম্যানইউকে সান্ত্বনার সেই গোল উপহার দেয় প্রতিপক্ষ।


ম্যাচে ৬৩ শতাংশ বল দখল কিংবা ১৭টি আক্রমন ও ৫টি গোলমুখে শট থাকা সত্ত্বেও ঘরের মাঠে শেষ পর্যন্ত হার নিয়ে মাঠ ছাড়তে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com