‘মন্ডি কি লিখেছে আমি দেখিনি’
প্রকাশ : ১৮ মে ২০২২, ২২:০৯
‘মন্ডি কি লিখেছে আমি দেখিনি’
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম টেস্টে খেলছেন মুশফিকুর রহিম। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার হয়ে ব্যাট ধরেছেন স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডি। টি-টোয়েন্টি থেকে মুশফিকের বিদায়ের প্রসঙ্গে নতুন এক প্রশ্ন তুলেছেন মন্ডি।


সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে দেয়া এক পোস্টে তিনি লিখেছেন, ‘আমরা হাসি মুখেই বিদায় নেবো ইনশাআল্লাহ! তবে আপনাদের রিপ্লেসমেন্ট (বদলি) আছে তো??? সেদিকেও একটু নজর দিলে বাংলাদেশ ক্রিকেটের উন্নয়ন হতো!’


বুধবার (১৮ মে) দিনের খেলা শেষে প্রথম বাংলাদেশি হিসেবে পাঁচ হাজার রান ও ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি করার পর মুশফিকই আসেন সংবাদ সম্মেলনে।


সংবাদ সম্মেলনে তার টি-টোয়েন্টি থেকে বিদায়ের ভাবনা আছে কি না এবং স্ত্রী মন্ডির লেখার বিষয়েও করা হয় প্রশ্ন।


এমন প্রশ্নের জবাবে মুশফিক জানান, প্রথমত আমি দেখিনি (মন্ডি) কি লিখেছে। দেখলে বলতে পারবো যে সে কি লিখেছে বা কেনো লিখেছে। মাঝে মাঝে একটু (কষ্ট) হলেও স্বাভাবিক, এটা কোনো ক্রিকেটারের জন্যই কাম্য নয়।


তিনি বলেন, একমাত্র বাংলাদেশেই একদিন সেঞ্চুরি করলে ব্র্যাডম্যানের মতো বড় খেলোয়াড় হয়ে যায়। এরপর দুইদিন রান না করলে আবার দেখা যায় মনে হয় গর্তে ঢুকে যাই। এটা শুধু একমাত্র আমাদের বাংলাদেশেই হয়।


তিনি আরো বলেন, যারা এসব বলে থাকেন, তারা যদি আরেকটু পরিণত হতে পারেন তাহলে বাংলাদেশের খেলোয়াড়দের জন্য আরো ভালো। আমরা তো সিনিয়র প্লেয়ার। আমরা হয়তো বেশিদিন খেলবোও না।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com