‘ভবিষ্যত বিনোদন হবে ইন্টারনেট প্রযুক্তিনির্ভর’
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২২, ১০:৪৪
‘ভবিষ্যত বিনোদন হবে ইন্টারনেট প্রযুক্তিনির্ভর’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নতুন নতুন ওটিটি ডিজিটাল বাংলাদেশের ফসল বলে মনে করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।


তিনি বলেছেন, আমাদের ভুলে গেলে চলবে না, ভবিষ্যত বিনোদন কিন্তু হবে সম্পূর্ণ ইন্টারনেট প্রযুক্তিনির্ভর। সংযুক্ত এবং স্বয়ংক্রিয় প্লাটফর্মগুলো হবে বিনোদনের অন্যতম বাহন। বিনোদন খতকে নতুন দুগন্তে নিয়ে যাবে।


সোমবার সন্ধ্যায় তেজগাঁওয়ে নিজস্ব ভবনে ‘কাজী মিডিয়া লিমিটেডের প্রতিষ্ঠান দীপ্ত টিভি’র ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’- এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন প্রতিমন্ত্রী।


তিনি বলেন, ১৩ বছর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ ভিশন না দিতেন এবং জয় ভাই যদি দূরদর্শী নেতৃত্বের মাধ্যমে তা বস্তবায়ন না করতেন, তাহলে আজ বাংলাদেশে ইন্টারনেটনির্ভর ওটিটি প্লাটফর্মের সুযোগ পেতাম না।


আর এ ধরণের উদ্যোগ দেশের স্বনির্ভরতা অর্জনের স্বাক্ষর বহন করে উল্লেখ করে পলক আরও বলেন, এতে ফেসবুক, নেটফ্লিক্স-এর মাধ্যমে যে বিপুল অংকের অর্থ দেশের বাইরে যাচ্ছে তা বাঁচবে। অপসংস্কৃতি থেকেও তরুণদের রক্ষা করা যাবে। কাজী মিডিয়ার ‘দীপ্ত প্লে’ সব বয়সী দর্শকদের উপযোগী কন্টেন্ট তৈরি করে ওটিটি হিসেবে নিজেদের জায়গা করে নিতে সক্ষম হবে।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিকাশ প্রতিষষ্ঠাতা কামাল কাদির৷ দীপ্ত টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদুল হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ আহমেদ চৌধুরী, পরিচালক কাজী জাহিন হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী এবং জনাব মাজহার চৌধুরী , প্রধান নির্বাহী মিডিয়াকম লিমিটেড), এশিয়াটিক মাইনডশেয়ার অজয় কুমার কুন্ডু।


উল্লেখ্য, গুগল প্লে-স্টোর থেকে DeeptoPlay অ্যাপ ডাউনলোড করে মোবাইল ফোন বা স্মার্ট টিভিতে দেখা যাবে দীপ্ত প্লে। একই সাথে www.deeptoplay.com ভিজিট করেও দীপ্ত প্লে’র সাথে যুক্ত হওয়া সম্ভব। দেশে ও দেশের বাইরে থাকা সব বয়সী দর্শক খুব সহজেই যুক্ত হতে পারবেন দীপ্ত প্লে’র সাথে। উপভোগ করতে পারবেন দেশি বিনোদন।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com